১৬ নভেম্বর, ২০১৮ ২০:১৪

রণবীর-দীপিকার বিয়ে নিয়ে কটাক্ষ প্রিয়াঙ্কার মায়ের?

অনলাইন ডেস্ক

রণবীর-দীপিকার বিয়ে নিয়ে কটাক্ষ প্রিয়াঙ্কার মায়ের?

সবে বিয়ের পর্ব শেষ করেছেন রণবীর এবং দীপিকা। ইতালির লেক কোমোতে পর পর দু'দিন ধরে চলে বিয়ের উত্সব। প্রথমে দক্ষিণ ভারতীয় রীতি মেনে এরপর সিন্ধি মতে মালাবদল সারেন রণবীর-দীপিকা। 

গত ১৫ নভেম্বর রাতে রণবীর-দীপিকার বিয়ের ছবি দেখে উচ্ছ্বাসিত হয়ে পড়েন তার ভক্তরা। সোশ্যাল সাইটগুলো ভরে যা শুভেচ্ছায়। কিন্তু, বিদেশে গিয়ে 'ডেস্টিনেশন ওয়েডিং' করায় কি রণবীর-দীপিকার উপর অসন্তষ্ট প্রিয়াঙ্কা চোপড়ার মা?

সম্প্রতি যোধপুরে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মধু চোপড়া বলেন, যোধপুর খুব সুন্দর শহর। তার অন্যতম পছন্দের জায়গা। তাই গোটা দুনিয়া একপাশে রেখে তার মেয়ে দেশের মাটিতেই সাত পাকে বাঁধা পড়বেন। অর্থাৎ, মার্কিন পপতারকা নিক জোনাসের সঙ্গে যোধপুরের উমেদ ভবনে প্রিয়াঙ্কা চোপড়ার গাঁটছড়া বাঁধার সিদ্ধান্তে তার মা মধু চোপড়া যে বেশ খুশি, তা সাংবাদিকদের সামনে স্পষ্ট করে দেন তিনি।

এদিকে, বিয়ের আগে যোধপুরে আসবেন নিক জোনাসের বাবা পল কেভিন জোনাস এবং মা ডেনিস মিলার জোনাস। যোধপুরের উমেদ ভবনে যেভাবে রাজকীয়ভাবে বসবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর, সেই জায়গা সরেজমিনে খতিয়ে দেখতেই তড়িঘড়ি ভারতে আসছেন জোনাস দম্পতি। 

জানা যাচ্ছে, এই মুহূর্তে 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর শুটিংয়ের জন্য দিল্লিতে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কয়েকদিনের জন্য পরিচালক সোনালি বোসের সিনেমার শুটিং থেকে অব্যাহতি নিয়ে হবু শ্বশুর শাশুড়িকে নিয়ে উমেদ ভবনে যাবেন পিগি।

বিডি প্রতিদিন/১৬ নভেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর