Bangladesh Pratidin

প্রকাশ : ২০ নভেম্বর, ২০১৮ ২০:১৮ অনলাইন ভার্সন
কেজরিওয়ালের মুখে মরিচের গুড়া নিক্ষেপ
অনলাইন ডেস্ক
কেজরিওয়ালের মুখে মরিচের গুড়া নিক্ষেপ

অনিল কুমার শর্মা নামে এক ব্যক্তি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের পা ছুয়ে প্রণাম করছিলেন। এমন সময় হাতে লুকিয়ে রাখা মরিচের গুড়া কেজরিওয়ালের মুখে ছুড়ে মারেন। মঙ্গলবার দিল্লির সচিবালয়ের সামনে এ ঘটনা ঘটেছে বলে ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে। 

ঘটনার পরপরই ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। কী কারণে মুখ্যমন্ত্রীর ওপর তিনি মরিচ ছিটিয়েছেন তা জানতে অনিলকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কেজরিওয়াল একটি বৈঠক শেষ করে দুপুরের খাবার খেতে বের হচ্ছিলেন। এমন সময় নিক্ষিপ্ত মরিচের গুঁড়ার কিছু অংশ মন্ত্রীর চোখে ঢুকে যায়।

এই ঘটনাটিকে 'অত্যন্ত গুরুতর আক্রমণ' বলে অভিহিত করে আম আদমি পার্টির পক্ষ থেকে টুইট করে জানানো হয়। এই ঘটনায় দিল্লি পুলিশের নিরাপত্তা ব্যবস্থার গাফিলতি সামনে চলে আসে এবং দিল্লিতে মুখ্যমন্ত্রীও নিরাপদ নন বলে জানানো হয়। 

অভিযোগ করে আম-আদমি পার্টির বিধায়ক অলকা লম্বা জানান, বিজেপির কেন্দ্রীয় সরকারের নিয়ন্ত্রণাধীন দিল্লির পুলিশের ব্যর্থতার কারণেই এটি ঘটেছে। মুখ্যমন্ত্রী নিরাপত্তা দিতে তারা সম্পূর্ণ ব্যর্থ। বিজেপির নির্দেশে এসব অসামাজিক লোকদেরকে সচিবালয়ে ঢুকতে দিচ্ছে পুলিশ। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

আপনার মন্তব্য

up-arrow