২২ নভেম্বর, ২০১৮ ০২:৪১

লাইভ প্রোগ্রামে প্রেজেন্টারের হার্ট অ্যাটাক

অনলাইন ডেস্ক

লাইভ প্রোগ্রামে প্রেজেন্টারের হার্ট অ্যাটাক

সংগৃহীত ছবি

ফুটবল ম্যাচ নিয়ে টেলিভিশন চ্যানেলের লাইভ প্রোগ্রামে হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছেন সুকরু ওতান নামে এক প্রেজেন্টার। ওই সময়  ওতান চেয়ার থেকে মেঝেতে পড়ে যান তিনি। তুরস্কের এক টেলিভিশন চ্যানেলের লাইভ প্রোগ্রামে এ ঘটনা ঘটে। লাইভ প্রোগ্রামে তুরস্কের প্রথম বিভাগের একটি ফুটবল ম্যাচ নিয়ে আলোচনা করছিলেন ওতান। এ সময় স্টুডিওতে ছিলেন একজন অতিথি। 

এই ঘটনার পরে একটি ভিডিও প্রকাশিত হয়েছে। ওই ভিডিওতে দেখা যায়, ওতান শুরুতে নুয়ে পড়েন এবং কিছুক্ষণ পর চেয়ার থেকে মেঝেতে পড়ে যান। এ সময় পাশে থাকা অতিথি তাকে ধরতে উঠে আসেন। এক বিবৃতিতে টিভি চ্যানেলটি জানায়, সম্প্রচারের সময় সুকরু ওতান অজ্ঞান হয়ে পড়েন। ঘটনা সম্পর্কে এক মুখপাত্র বলেন, তাকে তখনই হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা স্থিতিশীল।

ওতানের সহকর্মীরা জানিয়েছেন, প্রথম অসুস্থ হওয়ার পর কিছুদিন বিশ্রামে ছিলেন ওতান। এরপর নিজেই জানান তিনি কাজ করতে পারবেন। ফলে আবারও উপস্থাপনায় দেয়া হয় তাকে। যদিও সুকরু ওতানের কিছুদিন আগেই হার্টে সমস্যা ধরা পড়ে। ডাক্তাররা জানিয়েছিলেন, তার হার্টবিট নিয়মিত নয়। এ কারণে ১০ দিন আগে পেসমেকারও লাগানো হয়।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর