Bangladesh Pratidin

প্রকাশ : ১০ ডিসেম্বর, ২০১৮ ০৬:৩৬ অনলাইন ভার্সন
আপডেট : ১০ ডিসেম্বর, ২০১৮ ১০:৪৯
ছাত্রকে নগ্ন ছবি পাঠানোর অভিযোগ বিউটি কুইনের বিরুদ্ধে!
অনলাইন ডেস্ক
ছাত্রকে নগ্ন ছবি পাঠানোর অভিযোগ বিউটি কুইনের বিরুদ্ধে!
র‌্যামসে বিয়ার্স

মার্কিন মডেল ও প্রাক্তন এক বিউটি কুইনের বিরুদ্ধে নগ্ন ছবি পাঠানোর অভিযোগ উঠেছে। এই ঘটনায় নাবালক ছাত্রের ফোন থেকে উদ্ধার হয় র‌্যামসে বিয়ার্স নামে ওই মার্কিন মডেলের বেশ কিছু নগ্ন ছবি। র‌্যামসেই পাঠিয়েছিলেন এই ছবিগুলি, অভিযোগ এমনটাই। এই অভিযোগে র‌্যামসেকে তার কর্মক্ষেত্র থেকে সাসপেন্ড করা হয়েছে।

কানাওয়াহার কাউন্টি শেরিফ অফিস সূত্রে খবর, ১০ হাজার ডলার সম্পত্তির বন্ড দেখিয়ে জামিনে মুক্তি পেয়েছেন র‌্যামসে। প্রাক্তন বিউটিকুইন র‌্যামসে একটি স্কুলে শিক্ষকতার কাজ করতেন। সেখানকারই এক পড়ুয়াকে নিজের নগ্ন ছবি পাঠিয়েছিলেন, তার বিরুদ্ধে অভিযোগ এমনটাই। ওই পড়ুয়ার অভিভাবকই র‌্যামসের বিরুদ্ধে অভিযোগ আনেন।

দেশটির পশ্চিম ভার্জিনিয়ায় চার্লসটনে ম্যাজিস্ট্রেট আদালতে প্রাক্তন এই মডেলের বিরুদ্ধে মামলা চলছে। ‘মিস আমেরিকা’ প্রতিযোগিতায় চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছিলেন এই মডেল। একটি ধাপের বিজয়ীও হন তিনি। এই র‌্যামসেই অ্যান্ড্রু জ্যাকসন মিডল স্কুলে বিজ্ঞান পড়ান। এই ঘটনায় ২০ বছর পর্যন্ত জেল হেফাজতে থাকার সম্ভাবনাও রয়েছে র‌্যামসের।

২০১৪ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে সৌন্দর্য প্রতিযোগিতায় ‘মিস কেন্টাকি’ বিউটি কুইনের শিরোপা জেতেন তিনি। মাল্টিপল স্ক্লেরোসিস রোগে আক্রান্ত এই মডেল। আদালতে র‌্যামসের দাবি, এই রোগ নিয়ে নানা ভুল ধারণা রয়েছে। তা ভাঙতেই এমন কাজ করেছেন তিনি। যদিও সাংবাদিকদের কোনো প্রশ্নের উত্তর দিতে চাননি র‌্যামসে। খবর আনন্দবাজার

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

আপনার মন্তব্য

up-arrow