শুক্রবার, ৩১ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

মেক্সিকোতে ৩ মার্কিন সহোদরের লাশ উদ্ধার

মেক্সিকোতে ৩ মার্কিন সহোদরের লাশ উদ্ধার

মেক্সিকোর গোলযোগপূর্ণ তামাউলিপাস রাজ্যে তিন মার্কিন সহোদরের লাশ উদ্ধার করা হয়েছে। দু'সপ্তাহের বেশি সময় আগে সশস্ত্র আক্রমণকারীরা তাদের অপহরণ করে বলে ধারণা করা হচ্ছে। এই তিন সহোদরের বয়স ২০'র কোঠায়। এদের দু'জন পুরুষ ও একজন নারী। তারা পরস্পর ভাইবোন।

স্টেট প্রসিকিউটার ঈসমাইল কুইনতানিল্লা স্থানীয় বেতারকে জানিয়েছেন, মৃতদেহগুলোতে পচন ধরে গেছে। তবে তাদের বাবা মৃতদেহগুলো শনাক্ত করেছেন। তিনি বলেন, ‘আমরা বলতে পারি তারা সকলেই যুববয়সী ছিলেন।’

ধারণা করা হচ্ছে, লাশগুলো এরিকা এলভারাদো রিভেরা (২৬) ও তার ভাই অ্যালেক্স (২২) ও জোস অ্যাঞ্জেল (২১)'র। ডিএনএ পরীক্ষার পর মৃতদেহগুলোর পরিচয়ের ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে।

বুধবার মাতামোরোসের কাছে লাশগুলো পাওয়া যায়। মার্কিন সীমান্তবর্তী শহরটি টেক্সাসের ব্রাউনসলিভা থেকে খুব একটা দূরে নয়। ওই তিন ভাইবোন টেক্সাসের বাসিন্দা। তারা বাবার সঙ্গে দেখা করতে সীমান্ত পার হয়ে মেক্সিকো আসেন।

তাদের বাবা-মা জানান, ১৩ অক্টোবর তাদের সন্তানদের অপহরণ করা হয়। মাতামোরোসের পশ্চিমে অবস্থিত কন্ট্রোল শহর থেকে সশস্ত্র ব্যক্তিরা তাদের অপহরণ করে। তাদের মা রাকুয়েল আলবারাদো দাবি করেছেন, অপহরণকারীরা কন্ট্রোল শহরের মেয়র লেতিসিয়া সালাজারের সাঙ্গপাঙ্গ।

বিডি-প্রতিদিন/ ৩১ অক্টোবর ২০১৪/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর