মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

পশ্চিমবঙ্গে পৌরসভার ফল ঘোষণা চলছে, এগিয়ে তৃণমূল

পশ্চিমবঙ্গে পৌরসভার ফল ঘোষণা চলছে, এগিয়ে তৃণমূল

ফাইল ছবি

কলকাতাসহ পশ্চিমবঙ্গের ৯২টি পৌরসভার ভোটের ফলাফলে এখনও পর্যন্ত এগিয়ে রয়েছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। সহিংসতার মধ্যে দিয়েই গত ১৮ এপ্রিল কলকাতা পৌরসভার ভোটগ্রহণ হয়।

মঙ্গলবার সকাল ৮টা থেকে কড়া নিরাপত্তার মধ্যে শুরু হয় ভোট গণনা। কিন্তু এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী কলকাতা পৌরসভার ১৪৪টি ওয়ার্ডের মধ্যে ২১টি ওয়ার্ডে রাজ্যটির শাসক দল তৃণমূল কংগ্রেস, বামফ্রন্ট ও কংগ্রেস এগিয়ে আছে ১টি করে আসনে। তবে এখনও পর্যন্ত কোন ওয়ার্ডেই বিজেপি’র এগিয়ে থাকার খবর নেই। এরাজ্যে মোদি ঝড় বলে যে কিছু নেই সেটাও হয়তো সময় এগোনোর সঙ্গে সঙ্গেই প্রমাণিত হতে চলেছে। কলকাতা পৌরসভার ১৩১ নম্বর ওয়ার্ডে প্রায় ১ হাজারের বেশি ভোটে এগিয়ে রয়েছেন বর্তমান মেয়র তৃণমূল কংগ্রেস প্রার্থী শোভন চট্টোপাধ্যায়।

এছাড়া রাজ্যের বাকি ৯১টি পৌরসভায় যে ভোট নেওয়া হয়েছিল তারও ফলাফল আজ ঘোষিত হচ্ছে। সেখানেও তৃণমূলের আধিপত্য দেখা যাচ্ছে। বেশিরভাগ পৌরসভাতেই এগিয়ে আছে ঘাস-ফুলের দল। তাছাড়া ইতোমধ্যেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনটি পৌরসভা (গয়েশপুর, আরামবাগ ও তারকেশ্বর) জিতে নিয়েছে তৃণমূল কংগ্রেস। ইভিএম-এ ভোটগ্রহণ হওয়ায় দুপুরের মধ্যেই ফলাফল পরিষ্কার হয়ে যাবে বলে মনে করা হচ্ছে।
 

 

বিডি-প্রতিদিন/ ২৮ এপ্রিল, ২০১৫/ রশিদা

সর্বশেষ খবর