Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ১৭ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৬ অক্টোবর, ২০১৬ ২৩:১৫
হিলারিকে এবার মাদকাসক্ত বললেন ট্রাম্প
মার্কিন নির্বাচন
হিলারিকে এবার মাদকাসক্ত বললেন ট্রাম্প

একের পর এক যৌন নির্যাতনের অভিযোগ। কিন্তু তাতে কোনো ভ্রুক্ষেপ নেই মার্কিন নির্বাচনে রিপাবলিকান দলের সবচেয়ে ‘বিতর্কিত’ প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের। বরং তিনি বেফাঁস মন্তব্য করতে এখন আরও বেপরোয়া। এবার মন্তব্য করে বসলেন তার প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাটিক দলের প্রার্থী হিলারি ক্লিনটন মাদকাসক্ত। গত সপ্তাহে দ্বিতীয় বিতর্কে হিলারি কোনো মাদক বা মাদক জাতীয় ওষুধ সেবন করে অংশ নিয়েছিলেন। তিনি আরও চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন আগামী বুধবার চূড়ান্ত বিতর্কের আগে তার ও প্রতিদ্বন্দ্বী হিলারির ডোপ টেস্ট করা হোক। বুধবার লাস ভেগাসে দুই প্রার্থীর মধ্যে চূড়ান্ত বিতর্ক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। মার্কিন নির্বাচনের আর ২২ দিন বাকি। সময় যত ঘনিয়ে আসছে ততই ট্রাম্পের বিরুদ্ধে যৌন নির্যাতনের নানা অভিযোগ আসছে। সর্বশেষ দুজন নারী ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনার প্রতিক্রিয়া শেষ না হতেই, গত শনিবার আর একটি ভিডিও টেপে হলিউড কাঁপানো নায়িকা লিন্ডসে লোহানকে নিয়েও আপত্তিকর মন্তব্য করেছেন ট্রাম্প।

শনিবার নিউ হ্যাম্পশায়ারের এক সমাবেশে নির্বাচনে কারচুপির গন্ধ পাওয়ার কথাও বলেছেন ট্রাম্প। হ্যাম্পশায়ারের ওই সমাবেশে ট্রাম্প বলেন, ১০ অক্টোবর দ্বিতীয় মুখোমুখি বিতর্কের শুরুতে হিলারিকে দারুণ উজ্জীবিত দেখাচ্ছিল। কিন্তু শেষে মনে হচ্ছিল, উনি বোধ হয় নিজের গাড়ি পর্যন্তই যেতে পারবেন না। তিনি আস্তে আস্তে বেহুঁশ হয়ে পড়ছিলেন। অবশ্য যে অভিযোগ তিনি তুলেছেন, তার কোনো প্রমাণ হাজির করেননি এই রিপাবলিকান প্রার্থী।

হিলারি শিবির অবশ্য ট্রাম্পের এ বক্তব্যকে দেখছে ভোটে হারার ভয় থেকে তার ‘নির্লজ্জ মন্তব্য’ হিসেবে। লিন্ডসে লোহান বিছানায় খুব উপভোগ্য: হলিউড কাঁপানো নায়িকা লিন্ডসে লোহানকে নিয়েও আপত্তিকর মন্তব্য করেছেন ট্রাম্প। লিন্ডসের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করলে তা কেমন হবে এ বিষয়ে তিনি আলোচনা করেছেন রেডিও উপস্থাপক হাওয়ার্ড স্টার্নের সঙ্গে। ২০০৪ সালে ট্রাম্পের সঙ্গে তখনকার ১৮ বছর বয়সী লিন্ডসে লোহানকে নিয়ে নোংরা কথা হয় হাওয়ার্ড স্টার্নের। সেই রেকর্ডিং প্রকাশ হয়েছে শুক্রবার। সিএনএন এ অডিও রেকর্ড প্রকাশ করেছে। তাতে শোনা যায় হাওয়ার্ড বলছেন, আমি বাজি ধরতে পারি এই মেলানিয়ার স্থানে লিন্ডসে লোহান।

জবাবে ট্রাম্প বলেন, লিন্ডসে লোহানের বিষয়ে আপনি কি ভাবেন। হাওয়ার্ড বলেন, আমি মনে করি সে খুব হট।

তা তো আছেই। বলেন ট্রাম্প। তিনি আরও বলতে থাকেন, কিন্তু আপনি কি গায়ের স্পটগুলো পছন্দ করেন। আমি খুব কাছ থেকে তার বুক দেখেছি এবং অনেক স্পট দেখেছি। আপনি কি স্পটের মধ্যেই আছেন?

এরপর ট্রাম্প ও হাওয়ার্ড লিন্ডসে লোহানের চেহারা, নাম, পিতার সঙ্গে তার সম্পর্ক নিয়ে আলোচনা করেন। এতেও উঠে আসে রগরগে কথাবার্তা। হাওয়ার্ড জিজ্ঞাসা করেন, সমস্যায় পড়া এই টিনেজ  মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্কের কথা কি আপনি কল্পনা করতে পারেন? ট্রাম্প বলেন, হ্যাঁ। আপনি সম্ভবত ঠিকই বলেছেন। সে (লিন্ডসে) সম্ভবত গভীর সমস্যায় পড়েছে। তাই এ সময়ে বিছানায় সে খুব উপভোগ্য হবে। কোনো নারী যখন অনেক সমস্যায় পড়ে তখন আপনি জানেন যে, বিছানায় তারা সব সময়ই তত উপভোগ্য হয়? উল্লেখ্য, লিন্ডসে লোহান একাধারে মার্কিন অভিনেত্রী, তেমনি গায়িকা। মডেল। গীতিকার। পরিচালক। প্রযোজক। বিবিসি।

এই পাতার আরো খবর
up-arrow