শিরোনাম
রবিবার, ২০ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

অন্য খবর

অন্য খবর

ট্রাম্পকন্যার প্রেমে...

এখন বিশ্বের সবচেয়ে আলোচিত নামই ট্রাম্প। এই কয়েক মাসে শুধু ডোনাল্ড ট্রাম্প নয়, আলোচনায় এসেছেন স্ত্রী মেলানিয়াও। মানুষ চিনেছে ট্রাম্প পরিবারকে। এদের মধ্যে ট্রাম্পকন্যা ইভানকা তার বাবাকে নিয়ে একের পর এক ট্যুইটার পোস্ট দিয়ে লাইমলাইটে চলে আসেন। মানুষ মুগ্ধ হয় তার রূপের ঝলকেও। এবার সামাজিক  যোগাযোগ মাধ্যমের এক ব্যবহারকারীর  ‘প্রেমপত্রের’ কল্যাণে আবারও আলোচনায় এই মার্কিন ফার্স্ট ডটার। গেল সপ্তাহে ইভাংকার চোখের প্রশংসা করে কবিতা লেখেন উপসাগরীয় দেশের এক অখ্যাত কবি।

পরে এই কবিতার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকহারে ছড়িয়ে পড়ে।  এ পর্যন্ত ‘ফর দ্য আইস অব ইভাংকা’ ভিডিওটি দেড় লাখেরও বেশিবার দেখা হয়ে গেছে। এতে বলা হয়, ট্রাম্প ক্ষমতা গ্রহণের আগেই তার  মেয়ের চোখ বিশ্বকে অভিভূত করেছে। ইভাংকা ডোনাল্ড ট্রাম্পের সাবেক স্ত্রী ইভানার তিন সন্তানের মধ্যে দ্বিতীয়।

তেলাপোকা ভাজি

এবার এয়ার ইন্ডিয়াকে  পোহাতে হচ্ছে ‘তেলাপোকা ভাজি’ খাওয়ানোর সমালোচনা। এর আগে ‘পোকা’ খাওয়ানোর অভিযোগ উঠেছিল। পোকাটা মিলেছিল স্যান্ডউইচে। আর তেলাপোকা ভাজি মিললো দিল্লি থেকে শিকাগোগামী ফ্লাইটে পরিবেশন করা নিরামিষ নাস্তায়। তেলাপোকা কেলেঙ্কারি ছড়িয়েছে ভারতীয় সংবাদমাধ্যমে। যার পাতে এই  তেলাপোকা ভাজি গেছে সেই হতভাগ্যের নাম রাহুল রঘুবংশী। খাবারে কামড় বসাতেই রাহুলের  চোখে পড়লো একটি আস্ত  তেলাপোকা! রাহুল বলেন, তারা খাবার দিল এবং খাবারটি অর্ধেক খাওয়ার পর  দেখতে পাই একটি আরশোলা ভাজা রয়েছে এর মধ্যে।

কিছুক্ষণের জন্য মনে হচ্ছিল  যেন গা গুলিয়ে উঠছে। বিষয়টি কেবিন ক্রুর কাছে জানানো হলে তারাও ব্যাপারটি স্বীকার করে নেন এবং দুঃখ প্রকাশ করেন। কিন্তু তাতে আর রাহুলের পেট-পীড়া কমে? এয়ার ইন্ডিয়ার এ যাত্রী বলেন, আমার পেটের মধ্যে তখন তেলাপোকার কত ভাগ চলে গেছে জানি না। ওই নিরামিষ খেয়ে আমার পেটে যন্ত্রণাও শুরু হয়ে গেছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর