১৭ অক্টোবর, ২০১৭ ১২:২০

ইমাম ফরীদ উদ্দীন মাসঊদ এখন কিছুটা সুস্থ

অনলাইন প্রতিবেদক

ইমাম ফরীদ উদ্দীন মাসঊদ এখন কিছুটা সুস্থ

ফাইল ছবি

বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ মাঠের গ্র্যান্ড ইমাম শাইখুল হাদিস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ আগের তুলনায় এখন সুস্থ।এখন মুখে খাবার তুলতে পারছেন। 

হাসপাতালে অপারেশনের ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণকেন্দ্র-আইসিউতে অবস্থান করছিলেন তিনি। রবিবার আইসিউ থেকে সাধারণ বেডে বাংলাদেশের এই আলেমকে স্থানান্তর করা হয়েছে।

তার সঙ্গে ভারতে অবস্থান করা বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহনগরীর সাধারণ সম্পাদক ও হযরতের জ্যেষ্ঠ তনয় মাওলানা সদরুদ্দীন মাকনুন জানিয়েছেন, তরলজাতীয় খাবার মুখে তুলেছেন আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ। বর্তমানে তিনি নয়া দিল্লির ম্যাক্স সুপার স্পেশালিটি হসপিটাল সাকেটে অবস্থান করছেন। সবার কাছে দুআ চেয়ে মাওলানা মাকনুন বলেন, কিছু কিছু কথাও বলতে পারছেন। আশা করি খুব শিগগরিই সুস্থ হয়ে উঠবেন।

উল্লেখ্য, তার সফরসঙ্গী হয়ে ব্যারিস্টার মাওলানা জুনুদউদ্দীন মাকতুম গিয়েছিলেন। এ ছাড়াও তার দেখভাল করার জন্য সাথে ছিলেন মাওলানা সদরুদ্দীন মাকনুন ও মাওলানা ইকরামুল হক।

এ ছাড়াও জমিয়তে উলামা হিন্দের জেনারেল সেক্রেটারী মাওলানা মাহমুদ মাদানি সবধরনের চিকিৎসা বিষয়ক তদারকি করছেন। তার পক্ষ থেকে সার্বক্ষণিক দায়িত্ব পালনের জন্যও লোক নির্ধারণ করে রেখেছেন। জানা গেছে, খুব শিগগিরই তিনি সুস্থ হয়ে বাংলাদেশে ফিরবেন।

উল্লেখ্য, গত ১২ অক্টোবর সকাল ১০টার ফ্লাইটে উনাকে ভারতে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

বিডিপ্রতিদিন/ ১৭ অক্টোবর, ২০১৭/ ই জাহান

সর্বশেষ খবর