Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ জুলাই, ২০১৮ ২১:৫২ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ জুলাই, ২০১৮ ২৩:৫৮
ঢাকা-রিয়াদ-দাম্মাম রুটে সপ্তাহে ৩ ফ্লাইট
সৌদি আরব প্রতিনিধি:
ঢাকা-রিয়াদ-দাম্মাম রুটে সপ্তাহে ৩ ফ্লাইট
ফাইল ছবি

হজ ফ্লাইট সুষ্ঠুভাবে পরিচালনার জন্য ১৪ জুলাই থেকে ১ আগস্ট এবং ২৭ আগস্ট থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকা-রিয়াদ-ঢাকা রুটের প্রায় ৪২টি ফ্লাইট বাতিল করেছিলো বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ফ্লাইট বাতিলের পর বিভিন্ন মহল থেকে বিমান কর্তৃপক্ষের সাথে আলোচনার পর আগের সিদ্ধান্ত থেকে কিছুটা সরে আসে তারা।

নতুন ঘোষণা অনুযায়ী নিজস্ব বোয়িং ৭৭৭-৩০০ ও লিজে আনা উড়োজাহাজ দিয়ে মধ্যপ্রাচ্যের ফ্লাইট শিডিউল পুনর্বিন্যাস করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ফলে এখন থেকে সপ্তাহে ৩ দিন বোয়িং ৭৭৭-৩০০ দ্বারা ঢাকা-রিয়াদ-দাম্মাম রুটে ফ্লাইট চলাচল করবে বলে জানিয়েছে পতাকাবাহী বিমান সংস্থাটি।
 
বিমান বাংলাদেশের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি হজ-অপারেশন্স সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের রিয়াদগামী কিছু ফ্লাইট বাতিল করতে হয়েছিল। এছাড়াও মধ্যপ্রাচ্যের দোহা ও কুয়েত রুটে শিডিউল বিপর্যয়ের বিষয়ে যে শঙ্কা করা হয়েছিল তা নিজস্ব বোয়িং ৭৭৭-৩০০ ও লিজে আনা উড়োজাহাজ দিয়ে এখন কাটিয়ে উঠেছে।
 
মধ্যপ্রাচ্যের সকল যাত্রীদের সাথে যোগাযোগ করা হচ্ছে এবং তাদের নিজ নিজ গন্তব্যে নিয়ে যাওয়ার সকল কার্যক্রম গ্রহণ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়। বিজ্ঞপ্তিতে আশা প্রকাশ করা হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট শিডিউল অতি শিগগিরই নিয়মিত হয়ে যাবে।
 
এ সংক্রান্ত তথ্য জানতে নিকটস্থ বিমান সেলস কল সেন্টার, ট্রাভেল এজেন্ট এর সাথে যোগাযোগ করার জন্য সংশ্লিষ্ট যাত্রীদের অনুরোধ করা হয়েছে।

বিডি প্রতিদিন/১৭ জুলাই ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow