১৫ মে, ২০১৮ ১০:৪৬

২৫ নম্বর ওয়ার্ড নিয়ে মঞ্জুর অভিযোগের মিল নেই সরেজমিনে

আরাফাত মুন্না, খুলনা থেকে

২৫ নম্বর ওয়ার্ড নিয়ে মঞ্জুর অভিযোগের মিল নেই সরেজমিনে

ভোট কেন্দ্রে কর্তব্যরত বিএনপি এজেন্টদের পরিচয়পত্র।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু ভোট দেওয়ার পর ২৫ নম্বর ওয়ার্ডের কোনও কেন্দ্রে তার এজেন্টদের ঢুকতে দেয়া হয়নি বলে অভিযোগ করেন। তবে সরেজমিনে ওই ওয়ার্ডের লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের (পুরুষ ও মহিলা) দুটি কেন্দ্রে গিয়ে এই অভিযোগের সত্যতা পাওয়া যায়নি। এই বিদ্যালয়ের পুরুষ কেন্দ্রে ৫টি বুথের মধ্যে ৪টিতেই ধানের শীষের এজেন্ট দেখা গেছে। 

৪ নম্বর বুথে ধানের শীষের এজেন্ট সিরাজুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমাদের এখন পর্যন্ত কেউ বাধা দেয়নি।

এই কেন্দের প্রিজাইডিং অফিসার সনজিত কর্মকার জানান, একজন এজেন্ট আসেননি। এছাড়া সবাই আছে। কেউ না আসলে আমাদের কিছু করার নেই।

পাশের মহিলা কেন্দ্রের ৩ নম্বর বুথে ধানের শীষের এজেন্ট আনিকা আক্তার জানান, সকালে এসেছি। কেউ কিছুই বলেনি। এই কেন্দ্রের ৬টি বুথের ৬ নম্বর বুথ ছাড়া সব বুথেই বিএনপির এজেন্ট রয়েছে।

এই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এম এম ইসমাইল হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, সবাই যেন ভোট দিতে পাড়ে আমরা সেই চেষ্টাই করছি।

উল্লেখ্য, আজ সকাল ৮টায় উৎসবমুখর পরিবেশে নগরীর সব ভোট কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ শুরু হয়েছে এবং তা বিরতিহীনভাবে চলবে বিকাল ৪টা পর্যন্ত।
এবার খুলনা সিটিতে মোট ভোটার ৪ লাখ ৯৩ হাজার ৯৩ জন। এর মধ্যে পুরুষ ২ লাখ ৪৮ হাজার ৯৮৬ ও নারী ২ লাখ ৪৪ হাজার ১০৭ জন। ভোট গ্রহণ কর্মকর্তা ৪ হাজার ৯৭২ জন। নির্বাচনে ভোট কেন্দ্র ২৮৯টি। এর মধ্যে ২টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করা হবে। এ ২টি কেন্দ্রের ১০টি বুথের ২ হাজার ৯৭৮ জন ভোটার ইভিএমে ভোট দেওয়ার সুযোগ পাচ্ছেন।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর