১৫ মে, ২০১৮ ১৪:২৫

নারায়ণগঞ্জের মতই খুলনায় ইলেকশন হচ্ছে : ওবায়দুল কাদের

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের মতই খুলনায় ইলেকশন হচ্ছে : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জে যেমন ইলেকশন হয়েছে তেমনই হচ্ছে খুলনায়। আপনারা সাংবাদিকদের থেকে খোঁজ নিয়ে দেখেন সেখানে তেমন কোন অভিযোগ নেই, সাংবাদিকরাতো আর সবাই আওয়ামী লীগ করেনা তারাই তো দেখছে নির্বাচনের অবস্থা। বিএনপির মঞ্জুই শুধু অভিযোগ করছে এবং ঢাকায় বসে তারা সংবাদ সম্মেলন করছে।

মঙ্গলবার দুপুর ১টায় কাঁচপুর সেতু এলাকায় মহাসড়কের যানজট পরিদর্শন করতে এসে এসব কথা বলেন তিনি। 

তিনি আরও বলেন, জনগণ খুলনায় গোপন ব্যালটে ভোট দিচ্ছে, আমরা খুলনার ব্যাপারে আশাবাদী। জনগণ সেখানে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছে, সেখানে অভিযোগ দেয়ার মত কিছু এখনো পাইনি। সকালে ভোটের উপস্থিতি কিছুটা ধীরে থাকলেও এখন পুরোদমে চলছে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা চেয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সংবাদ সম্মেলনের ব্যাপারে তিনি বলেন, বেগম জিয়ার ব্যাপারে আমি আমাদের স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে কথা বলেছি, তাকে জিজ্ঞাসা করেছি যে বিএনপি যেভাবে বলছে তার অবস্থা কি সেরকম কিনা। তিনি আমাকে বলেছেন তার বয়স হয়েছে তিনি যে পুরোপুরি সুস্থ তা বলা যাবেনা তবে কারাবিধি মত তার চিকিৎসা নেয়া হচ্ছে। তারপরও খতিয়ে দেখা হচ্ছে তার চিকিৎসায় যা ব্যবস্থা নেয়া দরকার তা নেয়া হচ্ছে।

মন্ত্রী বলেন, এখানে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ৪ লেন করার পরও মাঝে মাঝে ব্যাপক যানজট সৃষ্টি হচ্ছে এটা অস্বীকার করার কোন কারণ নেই, তবে আমরা বসে নেই। এখানে রাস্তার কোন সমস্যা নেই, রাস্তার ৪ লেন হয়ে গেছে, ফেনীর ফ্লাইওভারের কাজও শেষ। কদুয়ায় কুমিল্লায় যে সমস্যা হতো সে রেলওভারপাসটি মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধন করেছেন। গত কয়দিন যে সমস্যাটি হচ্ছে এটি মূলত ফেনীর ফতেহপুরে রেলওয়ের পাসের জন্য। 

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন হাইওয়ের পুলিশের ডিআইজি আতিকউল্লাহ, নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আলীউল হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ শাহরিয়ার আলম ও আব্দুস সাত্তার এবং উপ-সহকারি প্রকৌশলী মতিয়ার রহমানসহ পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর