২১ অক্টোবর, ২০১৫ ০৮:২৯

পীযূষ গঙ্গোপাধ্যায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

দীপক দেবনাথ, কলকাতা

পীযূষ গঙ্গোপাধ্যায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় চলচ্চিত্র এবং টেলিভিশন অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার সন্ধ্যায় এ দুর্ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করানো হয়েছে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতাল সূত্রের খবর, পীযূষের মাথা, পাঁজর ও বুকে আঘাত লেগেছে। তাঁর অবস্থা সঙ্কটজনক। ওই দুর্ঘটনায় আহত হয়েছেন পীযূষের গাড়ির অন্য আরোহী নৃত্যশিল্পী মালবিকা সেনও। তাঁর মুখ ও পায়ে আঘাত লেগেছে।

আহত দুই শিল্পীকে দেখতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাতে হাসপাতালে যান। সেখান থেকে বেরিয়ে তিনি বলেন, ‘‘পীযূষের নিউরোস্ক্যান করা হয়েছে। বুধবার দুপুরে অস্ত্রোপচার হবে। সকালে প্লাস্টিক সার্জারি হবে মালবিকার।’’

মঞ্চ ও পর্দার বিশিষ্ট অভিনেতা পীযূষ মঙ্গলবার সন্ধ্যায় গাড়ি চালিয়ে কোনা এক্সপ্রেসওয়ে ধরে হাওড়ার দিকে ফিরছিলেন। তাঁর পাশেই বসে ছিলেন মালবিকা। পুলিশ জানায়, সাঁতরাগাছি সেতুতে মেদিনীপুরগামী একটি লরির সঙ্গে তাঁদের গাড়ির সংঘর্ষ হয়। এতে তাদের ব্যবহৃত গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। প্রচণ্ড আঘাত লাগে দু’জনেরই। স্থানীয় মানুষজন তাঁদের গাড়ি থেকে বার করেন। দু’জনকেই প্রথমে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাজ্যের কৃষি ও বিপণন মন্ত্রী অরূপ রায় তাঁকে দেখতে সেখানে যান। পীযূষের শারীরিক পরিস্থিতির অবনতি হতে থাকায় রাতে তাঁকে কলকাতায় আনা হয়।

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, পীযূষের মাথার আঘাত গুরুতর নয়। তবে পাঁজরে প্রচণ্ড আঘাত লেগেছে। এমআরআই হয়েছে। এবং অন্যান্য পরীক্ষানিরীক্ষাও চলছে। তবে মালবিকার আঘাত গুরুতর নয়।

বিডি-প্রতিদিন/২১ অক্টোবর, ২০১৫/মাহবুব

 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর