২১ অক্টোবর, ২০১৫ ১৬:৫৬

অষ্টমীর অঞ্জলি দিলেন মুনমুন সেন

দীপক দেবনাথ, কলকাতা

অষ্টমীর অঞ্জলি দিলেন মুনমুন সেন

সময় পেলেই আগামী শীতেই বাংলাদেশ যাওয়ার ইচ্ছা প্রকাশ করলেন তৃণমূল সংসদ সদস্য অভিনেত্রী মুনমুন সেন। তিনি জানান, ‘বাংলাদেশে যাওয়ার জন্য ঢাকা ক্লাব আমাকে দাওয়াত দিয়েছে। দেশটির সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর ভাই ব্যক্তিগতভাবে অনেকবার আমাকে দাওয়াত দিয়েছেন। তারা আমাকে আগামী শীতেই সেখানে যাওয়ার কথা বলেছেন। সেক্ষেত্রে সময়-সুযোগ হলে আগামী শীতেই আমি বাংলাদেশে যেতে পারি’। 

বুধবার উত্তর চব্বিশ পরগনা জেলার বারাসত কেন্দ্রের তৃণমূল সাংসদ কাকুলি ঘোষ দস্তিদারের বাসায় দুর্গা পুজোতে এসে গণমাধ্যমের কর্মীদের প্রশ্নের উত্তরে তার এই ইচ্ছার কথা জানান মুনমুন। তিনি বলেন, ‘বাংলাদেশ আমারই দেশ। তারা আমার প্রিয় মানুষ। আমি যতবার যাই ওরা আমাকে খুব আদর করে। আসলে মাকে ওরা দেখেনি তাই মায়ের আদরটা আমি পাই’। 

অন্য একটি প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘বাংলাদেশের পাবনায় মা (সুচিত্রা সেন)-এর বাড়িটা এখনও তৈরি হয়নি। বেশ কিছু কাজ বাকী আছে। বর্তমানে সেখানে মিউজিয়ামের কাজ চলছে। আমারই দুই বন্ধু আমার মায়ের কতগুলি ফর্নিচার চেয়েছে, তা দিয়ে সেখানে একটি শোয়ার ঘর, বসার ঘরকে সাজিয়ে তোলা হবে’। 

এদিন প্রায় এক ঘণ্টার বেশি সময় বারাসতের তৃণমূল সংসদ সদস্যের বাসার পুজোয় সময় কাটান বাঁকুড়ার তৃণমূল সংসদ সদস্য, অভিনেত্রী মুনমুন সেন। মায়ের সামনে হাতজোড় করে অষ্টমীর অঞ্জলিও দেন মুনমুন। পুজো শেষে মায়ের ভোগও খান তিনি। সবমিলিয়ে দারুন উচ্ছ্বসিত মুনমুন জানান, ‘কাকুলি দি আমাকে খুব ভালবাসেন এবং অনেকদিন আগে থেকেই আমাকে এই পুজোতে আসার জন্য বলে রেখেছিলেন। তাই আজ এখানে চলে এলাম’। তিনি বলেন, ‘কলকাতার পুজোতে খুব বেশি একটা যাওয়া হয়না। কেবলমাত্র ফিতা কেটেই ফিরে আসতে হয়। এটা আমার কাছে কখনওই পুজো মনে হয় না’। 

এদিনের পুজোয় কাকুলি ঘোষ দস্তিদারের স্বামী পশ্চিমবঙ্গের মন্ত্রী পরিবেশমন্ত্রী সুদর্শন ঘোষ দস্তিদার, তাদের দুই ছেলে ছাড়াও দলের বেশকয়েকজন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/ ২১ অক্টোবর, ২০১৫/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর