২০ ডিসেম্বর, ২০১৫ ০৮:৫৩

মদন মিত্রের পাশে দাঁড়ালেন মমতা

অনলাইন ডেস্ক

মদন মিত্রের পাশে দাঁড়ালেন মমতা

সারদাকাণ্ডে কারাবন্দি রাজ্যের সাবেক মন্ত্রী মদন মিত্র টাকা চুরি করেনি বলে মনে করেন তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার নদিয়ায় তৃণমূলের জেলা নেতৃত্ব ও জনপ্রতিনিধিদের নিয়ে বৈঠকে তিনি একথা বলেন। তবে দলের নাম ভাঙিয়ে কেউ কেউ যে টাকা তুলছেন তাও এদিন স্পষ্ট করেছেন তিনি।

দেখতে দেখতে প্রায় এগারো মাস হয়ে গেল মদনের জেলজীবন। কখনও জেলে কখনও বা হাসপাতালে। মন্ত্রিত্ব ছেড়েছেন, বাতিল হয়েছে জামিনও। ক্রমশ যেন দলের সঙ্গেও দূরত্ব তৈরি হচ্ছিল তার। তার নিজস্ব অনুগামী ছাড়া আশপাশে দেখাও যেত না তৃণমূলের বড় মাঝারি অথবা ছোট নেতাদের। তাহলে কী মদনের মাথা থেকে হাত তুলে নিল দল? এনিয়ে যখন জোর চর্চা, ঠিক তখনই তার পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী স্বয়ং।

মদনের পাশে দাঁড়িয়ে মমতা বললেন, 'সারদা নিয়ে অনেক অপপ্রচার চলছে। আমি এখনও বিশ্বাস করি মদন চুরি করেনি।' আলিপুর জেলের বদ্ধ কুঠুরিতে মুখ্যমন্ত্রীর এই কথা শুনে মদন মিত্র যে খুশি হবেন তাতে কোন সন্দেহ নেই। কিন্তু মুখ্যমন্ত্রীর কথা শুনে রীতিমত চমকে উঠেছিলেন নদিয়া জেলার তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতারা। নিজের বাড়িতে নদিয়া জেলাকে নিয়ে বৈঠকে বসেছিলেন মুখ্যমন্ত্রী।

নদিয়াতে বিরোধীরা যাতে একটা আসনও না পায় তা সুনিশ্চিত করতে বলেছেন মুখ্যমন্ত্রী। তবে এদিনের বৈঠকের মূল ফোকাস কিন্তু এগারো মাস কালীঘাটের বাড়িতে পা না দেওয়া মদন। সম্প্রতি দলের দ্বিতীয় শীর্ষ নেতা মুকুলকে ডেকে দিল্লিতে চাউমিন খাইয়েছেন, পাশে দাঁড়ালেন মদনের। জন্ম দিনের শুভেচ্ছা জানাতে গেলেন সোনিয়া গান্ধীর বাড়িতে। এসব কী ফের পুরনো বন্ধুদের ফিরে পাওয়ার চেষ্টা?

সূত্র: ২৪ ঘণ্টা

 বিডি-প্রতিদিন/২০ ডিসেম্বর, ২০১৫/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর