৭ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:৩১

'কারা কী জোট করল তাতে ভয় পাওয়ার কিছু নেই'

অনলাইন ডেস্ক

'কারা কী জোট করল তাতে ভয় পাওয়ার কিছু নেই'

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, কারা কোথায় কী জোট করল সে সব নিয়ে দলের ভয় পাওয়ার কিছু নেই। সরকারের পাঁচ বছরের কাজের সুবাদে তৃণমূল একক শক্তিতেই ক্ষমতায় ফিরবে। এসময় তিনি কর্মীদের বাম কংগ্রেস জোট সম্ভাবনাকে উপেক্ষা করে দলকে একক শক্তির উপর ভরসা রাখতে বলেন। 

শনিবার কালীঘাটে তৃণমূলের জেলাওয়াড়ি এক বৈঠকে মমতা এসব কথা বলেন। তিনি জানান, চলতি মাসের ২৯ তারিখ থেকে মার্চের ২ তারিখের মধ্যে বিধানসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা করতে পারে নির্বাচন কমিশন। সেইমতো প্রস্তুত হতে হবে। মার্চ থেকে তিনি নিজেই প্রচারে নামবেন বলেও জানান। 

গত বৃহস্পতিবার দিল্লি থেকে ফিরে সংসদ সদস্য মুকুল রায় কলকাতা বিমানবন্দরে বলেছিলেন, তৃণমূলের কোনো জোট করার প্রয়োজন নেই। জোট করতে দিল্লি যাননি বলেও জানিয়েছিলেন মুকুল। পরদিন শুক্রবার দিল্লিতে দলের নেতাদের সঙ্গে বৈঠকে কংগ্রেসের সহ-সভাপতি রাহুল গান্ধী ইঙ্গিত দেন, তাদের সামনে যে তিনটি পথ খোলা আছে তার একটি হল তৃণমূলের সঙ্গে জোট করে ভোটে লড়া। কিন্তু মমতাসহ তৃণমূলের শীর্ষ নেতৃত্বের কণ্ঠে এখনও জোটের রাস্তা খোলা রাখার কোনো ইশারা-ইঙ্গিত পাওয়া যাচ্ছে না। বাংলার শাসকদল শেষ পর্যন্ত যাই করুক না কেন, মুখে অন্তত দলকে একক শক্তিতে ভরসা রাখার কথাই বলছেন শীর্ষ নেতারা


বিডি-প্রতিদিন/ ০৭ ফেব্রুয়ারি, ২০১৬/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর