৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১০:৫৬

তৃণমূলকে সরাসরি চ্যালেঞ্জ বিজেপির রূপা গাঙ্গুলীর

অনলাইন ডেস্ক

তৃণমূলকে সরাসরি চ্যালেঞ্জ বিজেপির রূপা গাঙ্গুলীর

বুধবার কামদুনি থেকে শুরু হওয়া পদযাত্রার পঞ্চমদিন ছিল কাল। এটা আগামী ১২ ফেব্রুয়ারি শেষ হবে কাকদ্বীপে। এই পদযাত্রার নেতৃত্বে আছেন বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী রূপা গাঙ্গুলি। খবর জি২৪।

গতকাল সকালে বিষ্ণুপুরের ধানকল এলাকা থেকে শুরু হয় পদযাত্রা। রূপা গাঙ্গুলির সঙ্গে ছিলেন আসানসোলের বিজেপি সংসদ সদস্য বাবুল সুপ্রিয় এবং বিজেপি রাজ্যসভাপতি দিলীপ ঘোষসহ দলের বেশ কয়েকজন নেতা। ঝালমুড়ি পর্বের জেরে রূপা গাঙ্গুলি এবং বাবুল সুপ্রিয়র সম্পর্কের অবনতি হয়েছিল। রবিবার সহকর্মীর ডাকে মিছিলে পা মেলান বাবুল। রূপা গাঙ্গুলির সঙ্গে তার দেখা হল দুবার। কখনও নেত্রীর পাশে, তো কখনও নেত্রীর পিছনে।

বিভিন্ন পথ অতিক্রম করে মিছিল শেষ হয় ফলতার দোস্তিপুরে। মাঝে মাঝে চা বিরতির জন্য থামেন রূপা। সেরকমই একটি চায়ে পে চর্চায় চ্যালেঞ্জ ছুড়লেন তিনি। বললেন, রাজনীতিতে  পশ্চিমবঙ্গের মানুষ যেভাবে দেখেন, আমি দেখি না। যদি তৃণমূলের সমস্ত মানুষ মনে করেন, মমতা বন্দ্যোপাধ্যায় মনে করেন কয়েকমাসের মধ্যে ঠিক করেন যে কোনও রকম রেপ, ধর্ষণ সমস্ত কিছু বন্ধ করবেন...যা যা গুণ্ডামি হয়েছে বন্ধ করবেন, আমি রাজনীতি ছেড়ে দেব। আমি কোনো ভোট জয় করতে এখানে আসিনি। 

 

বিডি-প্রতিদিন/ ০৮ ফেব্রুয়ারি, ২০১৬/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর