২ মে, ২০১৬ ১০:৫৯

পশ্চিমবঙ্গের মালদায় বোমা বিস্ফোরণে নিহত ৪

দীপক দেবনাথ, কলকাতা


পশ্চিমবঙ্গের মালদায় বোমা বিস্ফোরণে নিহত ৪

পশ্চিমবঙ্গের মালদা জেলার বৈষ্ণবনগরে বোমা বিস্ফোরণে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪ জন। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। যদিও পুলিশের তরফে তিনজনের প্রাণহানির খবর জানানো হয়েছে। সোমবার একথা জানিয়েছেন জেলার পুলিশ সুপার সৈয়দ ওয়াকার রাজা। 

জানা যায়, গতকাল রবিবার গভীর রাতে বাংলাদেশ সীমান্তবর্তী মালদা জেলার বৈষ্ণবনগরের জৈনপুর গ্রামে স্থানীয় তৃণমূল নেতা গিয়াসু শেখের পরিত্যক্ত বাসায় বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা। ঘটনাস্থলেই তিনজনের প্রাণহানি ঘটে। ওইসময় তারা বোমা বানানোর কাঝ করছিলেন। হাসপাতালে নিয়ে যাওয়ার পর আরেকজনের মৃত্যু হয় বলে খবর। মারাত্মকভাবে আহত হয়েছেন ৪ জন। আশঙ্কাজনক অবস্থায় আহতদের মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় দুর্বৃত্তরাই এই বোমা বানানোর কাজে যুক্ত ছিলে বলে পুলিশ সূত্রে খবর। ঘটনার পর থেকে গিয়াসু শেখ পলাতক।খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী ও র‌্যাফ। পুরো ঘটনাস্থল ঘিরে রেখেছে আইন-শৃঙ্খলা রক্ষী বাহিনী। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। তৃণমূলের জেলা সভাপতি মোয়াজ্জেম হোসেনের দাবি, নিহত ও আহতরা প্রত্যেকেই তাদের দলের সমর্থক। আগামী ৫ মে পশ্চিমবঙ্গ বিধানসভার শেষ দফায় পূর্ব মেদিনীপুর (১৬) ও কোচবিহার (৯) এই দুই জেলার ২৫টি আসনে ভোট। তার আগে রাজ্যের পরিস্থিতি ফের অশান্ত হয়ে উঠল। 


বিডি-প্রতিদিন/ ০২ মে, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর