২৭ মে, ২০১৬ ১৭:২৭

মমতার শপথ অনুষ্ঠানে তারার হাট

অনলাইন ডেস্ক

মমতার শপথ অনুষ্ঠানে তারার হাট

গতকালই তিনি জানিয়ে দিয়েছিলেন যে তার শপথগ্রহণ অনুষ্ঠান সাধারণের জন্য উন্মুক্ত। যেকোন মানুষ তার শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবেন। যেমন কথা তেমনই কাজ। আজ গোটা কলকাতার একমাত্র ঠিকানা ছিল যেন রেড রোড।

পথগ্রহণ অনুষ্ঠানকে কেন্দ্র করে এদিন যেন মানুষের মিলনমেলা বসেছিল রেড রোডে। অনুষ্ঠানের শোভাকে আরও বাড়িয়ে তুলেছিল তারকারা। টলিউডের দেব, সোহম, হিরণ, রুদ্রনীল থেকে শুরু করে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, কোয়েল মল্লিক, শুভশ্রী, অপরাজিতা আঢ্য, জুন মালিয়া, পায়েল – প্রত্যেকেই উপস্থিত ছিলেন শপথগ্রহণ অনুষ্ঠানে। 

অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি এদিন টলি পরিচালক ও প্রযোজক মহলকেও উপস্থিত থাকতে দেখা গেল শপথগ্রহণ অনুষ্ঠানে। উপস্থিত ছিলেন শ্রীকান্ত মোহতা, ইন্দ্রদীপ দাশগুপ্ত, অরিন্দম শীল, রাজ চক্রবর্তী,  কৌশিক গঙ্গোপাধ্যায়, নিসপাল সিং প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন কলকাতার আরেক ‘দিদি’ উষা উত্থুপ।

বরাবরের বামপন্থী বলে পরিচিত সৌরভ গঙ্গোপাধ্যায়ের এদিনের শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিতি আগেকার রাজনৈতিক সমীকরণকে যে উলোটপালট করে দিল, তা আর বলার অপেক্ষা রাখে না। টলিউডের পাশাপাশি এদিন অনুষ্ঠানে হাজির ছিলেন বাংলা টেলিভিশন জগতের বহু পরিচিত মুখ।

তবে শপথগ্রহণ অনুষ্ঠানে শাহরুখ খান এবং অমিতাভ বচ্চনের উপস্থিত থাকার কথা থাকলেও, এই দুই তারকার দেখা মেলেনি। কিন্তু তাতে সাধারণের উৎসাহে এতটুকুও ভাঁটা পড়েনি।

মমতার শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থেকে শুভেচ্ছা জানাল গোটা শহর। তাদের উৎসাহ এবং উদ্দীপনা বুঝিয়ে দিল পশ্চিমবঙ্গে সাধারণ মানুষই বসাতে পারে তারার হাট। 

সূত্র: সংবাদ প্রতিদিন


বিডি প্রতিদিন/২৭ মে ২০১৬/ হিমেল-১০

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর