২৮ মে, ২০১৬ ১৭:০৭

রাস্তায় ফেলে তৃণমূল কর্মীদের পেটানোর হুমকি বিজেপির

দীপক দেবনাথ, কলকাতা


রাস্তায় ফেলে তৃণমূল কর্মীদের পেটানোর হুমকি বিজেপির

ফাইল ছবি

রাস্তায় ফেলে তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকদের পেটানোর হুমকি দিলেন বিজেপি’র পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শুক্রবার কলকাতার রেড রোডে যখন মমতা বন্দোপাধ্যায়ের নেতৃত্বে পশ্চিমবঙ্গের নতুন মন্ত্রিসভা শপথ নিচ্ছিল ঠিক সেসময়ই পশ্চিম মেদিনীপুর জেলার পুলিশ সুপারের দফতরের সামনে এক বিক্ষোভ সমাবেশ থেকে দিলীপ ঘোষ এ হুমকি দেন।

দিলীপ ঘোষ হুঙ্কার দিয়ে বলেন, খড়গপুরে তৃণমূলকে ভোট দিয়েছে ৩৪ হাজার মানুষ। চাইলে কালই সব হিসাব মিটিয়ে নিতে পারি। তৃণমূল কর্মী-সমর্থকদের যাদি রাস্তায় ফেলে পেটাই, তবে কোন বাপ বাঁচাবে? কোন কুকুরকে কোন মুগুর দিয়ে চমকাতে হয় আমরা ভালই জানি।

সদ্য সমাপ্ত বিধানসভার নির্বাচনে ভারতের পশ্চিমবঙ্গের ২৯৪ আসনের মধ্যে ৩টি আসনে জয় পায় বিজেপি। গতবারের থেকে এবার দুইটি বেশি আসন জয় পেয়ে রীতিমতো উজ্জ্বীবিত দলের কর্মী-সমর্থকরা। এরপর আবার এই খড়গপুর কেন্দ্র থেকে নিজেও জয়ী হয়েছেন বিজেপির রাজ্য সভাপতি।

তৃণমূলকে উদ্যেশ্য করে তিনি বলেন, ‘পশ্চিমবঙ্গের সীমানা কতটুকু তা ভুলে যাবেন না। হয় শোধরান, না হয় আমরাই শুধরে দেবো। বাংলার বাইরে যদি যান, তবে বাসায় বলে যান নামের নীচে লাল কালি দিয়ে দাগ দিয়ে রাখতে। আমাদের পেছন কাঠি করলে ছেলেপুলে অনাথ হয়ে যাবে। এক পর্যায়ে তিনি বলেন ‘প্রথমে পানি সরবরাহ বন্ধ করবো, তারপর বিদ্যুৎ, তারপর দরজা বন্ধ করে খুব মারবো। আমাদের কর্মীরা বেশিরভাগই প্রশিক্ষণপ্রাপ্ত। এক সপ্তাহের জন্য পুলিশ সরিয়ে নিন, সব কয়টা হাড়গোড় ভেঙে দেবো। দিলীপ ঘোষের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে রাজ্যের রাজনৈতিক মহলে।

বিডি প্রতিদিন/২৮ মে, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর