Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১৪ জুন, ২০১৬ ১০:২৯
কথা রাখলেন মমতা, প্রথম প্রশাসনিক সভা নারায়ণগড়ে
দীপক দেবনাথ, কলকাতা:
কথা রাখলেন মমতা, প্রথম প্রশাসনিক সভা নারায়ণগড়ে

বিধানসভা নির্বাচনের সময় পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড়ে প্রচারণায় গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় কথা দিয়েছিলেন 'আপনারা যা চাইবেন তাই করে দেবো। কিন্তু কথা দিতে হবে নারায়ণগড় থেকে সূর্যকান্ত মিশ্রকে হারাতে হবে। তৃণমূল প্রার্থী জিতলে ভোটের পর এই নারায়ণগড়ে এসেই প্রথম সভা করবো।

নারায়ণগড়ের মানুষ তার কথা রেখেছিলেন। নির্বাচনে এই কেন্দ্র থেকেই সিপিআইএম'এর দীর্ঘদিনের বিধায়ক বাম-কংগ্রেস জোটের নেতা সূর্যকান্ত মিশ্রকে হারিয়ে জয়ী হয়েছেন তৃণমূলের প্রদ্যুৎ ঘোষ। এবার কথা রাখলেন মুখ্যমন্ত্রী। প্রতিশ্রুতি মতো দ্বিতীয়বারের জন্য রাজ্যটির ক্ষমতায় এসেই সোমবার সেই নারায়ণগড়েই প্রশাসনিক সভা করলেন মুখ্যমন্ত্রী।

এদিন বিকালে নারায়ণগড়ের সভা থেকে ৩০০ শয্যা বিশিষ্ট মাল্টি সুপার হাসপাতাল, নারায়ণগড়ে একটি কলেজ সহ কয়েকটি উন্নয়নমূলক প্রকল্পের ঘোষণা দেন মুখ্যমন্ত্রী। সেই সাথে জনমুখী প্রকল্পগুলিকে এগিয়ে নিয়ে যাওয়ার বার্তা দেন।

টানা দ্বিতীয়বার জয়ের জন্য রাজ্যের মানুষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে মমতা বলেন ‘আপনারা আপনাদের জয়ী করে ৪৯ বছরের ইতিহাসে নজির সৃষ্টি করেছেন। তৃণমূল এককভাবে লড়ে সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। মানুষের আশীর্বাদে আমি ধন্য। মানুষ কুৎসা, চক্রান্তের জবাব দিয়েছেন। সরকারের কাজ দেখে মানুষ আমাদের ভোট দিয়েছে। এখন মানুষ সবরকম সরকারি পরিষেবা পায়। রাজ্যের সাত কোটি মানুষ দুই রুপি কেজি দরে চাল পায়’।  

তিনি বলেন ‘আমরা মানুষের জন্য কাজ করে যাব। বাংলাকে বিশ্বসেরা করে তোলাটাই এখন আমাদের প্রধান লক্ষ্য। কাজ করাটাই আমাদের নেশা ও পেশা’।

বিডি-প্রতিদিন/ ১৪ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow