Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৬ জুলাই, ২০১৬ ১৭:৪১
আপডেট :
উন্নয়ন না করায় তৃণমূল নেতার বাড়ি ভাঙচুর
অনলাইন ডেস্ক
উন্নয়ন না করায় তৃণমূল নেতার বাড়ি ভাঙচুর

উন্নয়ন না করার অভিযোগ তুলে তৃণমূল পঞ্চায়েত সদস্য রেজাউল করিমের বাড়িতে ভাংচুর করেছে। শনিবার সকালে মুর্শিদাবাদ জেলার খড়গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের অভিযোগ, তৃণমূলের পঞ্চায়েত সদস্য খড়গ্রাম গ্রামপঞ্চায়েত এলাকায় কোনও উন্নয়ন করেননি। শনিবার সকালে এই অভিযোগে ভিত্তিতে গ্রামের বাসিন্দারা তৃণমূল পঞ্চায়েত সদস্য রেজাউল করিমের বাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ। ইট ও লাঠি দিয়ে এলাকা বাসিন্দারা প্রথম রেজাউল করিমের বাড়ি ভাঙচুর করে ও পরে খড়গ্রাম চৌরাস্তা মোড়ে এলাকা মহিলারা রাস্তা অবরোধ করে রাখেন।

রেজাউল করিম ২০১৩ সালে পঞ্চায়েত নির্বাচনে সিপিএমএলের টিকিটে ভোটে জয়ী হন। ২০১৫ সালে সিপিএম ছেড়ে তৃণমূলে যোগদান করেন। কিন্তু দীর্ঘদিন ধরে এলাকায় উন্নয়ন না হওয়ায় গ্রাম বাসিন্দারা তাঁর বাড়ি ভাঙচুর চালায় বলে অভিযোগ।

এলাকার বাসিন্দারা জানান, ‘‘আমাদের খড়গ্রামের ভেতর রাস্তা অবস্থা খুবই খারাপ। বারবার বলা সত্ত্বেও কোনও ফল হয়নি। আর তার জেরে আমরাই প্রতিবাদ করে এসেছিঅ আমরা এলাকা উন্নয়ন চাই। উন্নয়ন না হওয়ায় এই রাস্তা অবরোধ করে বিক্ষোভে শামিল হয়েছি।

খড়গ্রাম গ্রাম পঞ্চায়েত বর্তমানে কংগ্রেস পরিচালিত বোর্ড। কংগ্রেস পঞ্চায়েত প্রধান সারিফুল ইসলাম বলেন, 'এলাকায় উন্নয়ন করা হয়েছে। কিন্তু রেজাউল করিম কি উন্নয়ন করেননি তা জানি না। তবে, এলাকা বাসিন্দাদের ক্ষোভ রয়েছে।

বিডি-প্রতিদিন/ ১৬ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow