Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৬ ০৪:০৭
সহকর্মীকে 'আই লাভ ইউ', অতঃপর...
অনলাইন ডেস্ক
সহকর্মীকে 'আই লাভ ইউ', অতঃপর...

সহকর্মী শিক্ষিকাকে ‘আই লাভ ইউ’ বলতে গিয়েছিলেন। আর এজন্য গ্রামবাসীদের হাতে জুতো পেটা পর্যন্ত খেতে হল ভারতের পশ্চিমবঙ্গের আসানসোলের এক স্কুলের প্রধান শিক্ষককে। তাই বলে সামান্য প্রণয়নিবেদনের জন্য এতবড় শাস্তি!

গ্রামবাসীদের অভিযোগ, ব্যাপারটা এতটা ‘সামান্য’ আসলে নয়। জামুড়িয়া এ বি পিট হিন্দি প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক লক্ষ্মণ রাও নিজে বিবাহিত। বাড়িতে তার স্ত্রী-সন্তান রয়েছেন। ওই নারী সহকর্মীও বিবাহিতা। তা সত্ত্বেও ওই নারীকে গত নয় মাস ধরে বিরক্ত করছিলেন লক্ষ্মণ রাও। এবং বিষয়টি নিছক প্রণয়নিবেদনে সীমাবদ্ধ থাকেনি। লক্ষ্মণ নাকি ক্রমাগত কুপ্রস্তাবও দিয়ে যাচ্ছিলেন ওই সমকর্মীকে। সহ্য করতে না পেরে, বিষয়টি বাড়িতে জানান ওই নারী।

শুক্রবার সকালে স্কুল খুলতেই লক্ষ্ণণ রাওয়ের উপর আক্রমণ করে বসেন অভিযোগকারী শিক্ষিকার আত্মীয় পরিজনেরা। কেউ কেউ আবার পা থেকে চটি খুলে লক্ষ্মণের মাথায় মারতে থাকেন অবিরত। তবে শেষ পর্যন্ত জামুড়িয়া থানার পুলিশ এসে উদ্ধার করে প্রহৃত প্রধান শিক্ষককে।

পুলিশের কাছে ওই শিক্ষক বলেছেন, সহকর্মী ওই শিক্ষিকাকে তিনি ভালোবাসা নিবেদন করেছিলেন মাত্র। যদিও ওই শিক্ষিকা ও তার পরিজনেরা এই ঘটনাকে প্রণয়নিবেদন না বলে, উত্যক্ত করার ঘটনা বলেই দাবি করছেন।

বিডি-প্রতিদিন/১০ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

 

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow