Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৩৪
বেপরোয়া অটো কেড়ে নিলো তরুণীর প্রাণ
অনলাইন ডেস্ক
বেপরোয়া অটো কেড়ে নিলো তরুণীর প্রাণ

কলেজের যাওয়ার পথে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন জয়পুরিয়া কলেজের ছাত্রী পূজা পাল (১৮)। সিগন্যাল না মানা বেপরোয়া অটোরিক্সা দুর্ঘটনায় মৃত্যু হয় কলকাতার পূজার।

শুক্রবার সকালে গৌরীবাড়ি মোড়ের কাছে ঘটে যাওয়া এ ঘটনায় আহত হয়েছেন চালকসহ তিনজন।  

পুলিশ জানায়, সকাল সোয়া ছয়টার দিকে নাগাদ বারাসত-হাওড়া রুটের একটি বাস উল্টোডাঙার দিক থেকে এসে খন্নার দিকে মুখ করে গৌরীবাড়ি মোড়ে ট্রাফিক সিগন্যালে দাঁড়িয়ে ছিল। রাজা দীনেন্দ্র স্ট্রিট এবং অরবিন্দ সরণির ওই মোড়ে মানিকতলার দিক থেকে এগিয়ে আসছিল বেলেঘাটা আইডি-আরজিকর রুটের ওই অটোরিক্সা। সিগন্যাল সবুজ হলে বাসটি এগিয়ে যায় নিজের গন্তব্যের দিকে। আর অটোটি ওই মোড়ে এসে লাল সিগন্যাল দেখেও না দাঁড়িয়ে প্রচণ্ড গতিতে বাসটির পিছনের দরজায় সোজা ধাক্কা মারে। এর ফলে বাঁ দিকে কাত হয়ে উল্টে যায় অটোটি।

অটোরিক্সার সামনে চালকের পাশের আসনে বসে থাকা পূজা ঘটনাস্থলেই প্রাণ হারান। আশঙ্কাজনক অবস্থায় আরজিকর হাসপাতালে নিয়ে যাওয়া হয় অটোচালক জয়দীপ নস্করকে। পাঁজরে এবং মস্তিষ্কে আঘাত নিয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে। একই হাসপাতালে ভর্তি করা হয় অজয় সরকার, ইতি সরকার এবং শিব সোঁয়াই নামের তিন যাত্রীকে।  

নিহত পূজা পাল বেলেঘাটার বাসিন্দা। জয়পুরিয়া কলেজের প্রাতঃবিভাগে বাণিজ্য শাখার ছাত্রী ছিলেন তিনি। প্রতিদিন সকালে বেলেঘাটা আইডি হাসপাতালের সামনে থেকে অটোরিক্সায় কলেজ যেতেন। পুলিশ জানায়, পিছনের আসনে থাকায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন বাকি তিন যাত্রী। তদন্তের স্বার্থে পুলিশ ওই বাসটিও থানায় আটক করে রেখেছে। তবে বাসচালক ও চালকের সহকারী কাউকেই আটক করা হয়নি। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

 

বিডি-প্রতিদিন/ ১৭ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow