Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০১৬ ০৯:০১
'দুষ্টের দমনে' এবার রণাঙ্গনে কেষ্ট
অনলাইন ডেস্ক
'দুষ্টের দমনে' এবার রণাঙ্গনে কেষ্ট

এবার তৃণমূল কর্মী সমর্থকদের হাঁটু ভেঙে দেওয়ার হুকুম দিলেন অনুব্রত মণ্ডল। সকলের জন্য অবশ্য তার এই আদেশ নয়। যারা তোলাবাজি করবে তাদের জন্য।

ভারতের পশ্চিমবঙ্গের বর্ধমানের মঙ্গলকোটে এই ফতোয়া দেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। উল্লেখ্য, বীরভূমের পাশাপাশি, দল তৃণমূলের তরফ থেকে অনুব্রতকে বর্ধমানের মঙ্গকোট অঞ্চলেও সংগঠন দেখার দায়িত্ব দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, এর আগে বহু বার যখনই মুখ খুলেছেন 'কেষ্ট', তখনই তৈরি হয়েছে বিতর্ক। বিগত, পঞ্চায়েত ভোটের সময় পুলিশকে বোমা মারার হুমকি থেকে শুরু করে এবছরেই রাজ্যের বিধানসভা নির্বাচনের সময় বিরোধীদের 'পানি বাতাসা' খাওয়ানোর হুকুম, সবখানেই তিনি সমান সাবলীল। বিরোধীরা বারংবার সন্ত্রাসের অভিযোগ তুলেছেন 'শরীরে অক্সিজেন কম ঢোকা' 'দিদির কেষ্টর' বিরুদ্ধে।

তবে, এবারে যে ইস্যুতে বীরভূমের কেষ্ট বাবু মুখ খুললেন তাতে অনেকেই তার প্রশংসা করছেন। কারণ, তার এবারের ফতোয়া দুর্নীতির বিরুদ্ধে। উল্লেখ্য, দ্বিতীয় পর্যায়ে ক্ষমতায় আসার পর থেকেই, মমতা ব্যানা নিজেও বার বার দলীয় কর্মীদের দুর্নীতি, তোলাবাজি, সিন্ডিকেট ইত্যাদির বিষয়ে সতর্ক করে দিয়েছেন ও দিচ্ছেন। তাই মনে করা হচ্ছে 'দিদি'র সেই বার্তাই 'স্নেহের ভাই' সরাসরি তার মতো করে পৌঁছে দিলেন দলের নিচু তলায়। এখন দেখার কেষ্টর এই বর্তার প্রভাব কতটা পড়ে কেষ্ট গড়ে।

বিডি-প্রতিদিন/ ২৭ সেপ্টেম্বর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow