Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৬ ২০:০৭
গুরুতর আহত মমতার ভাতিজা অভিষেক
দীপক দেবনাথ, কলকাতা
গুরুতর আহত মমতার ভাতিজা অভিষেক

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর ভাতিজা এবং তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য অভিষেক ব্যানার্জী। মঙ্গলবার বিকালে বহরমপুর থেকে কলকাতায় ফেরার পথে সিঙ্গুরে সড়ক দুর্ঘটনায় পড়ে অভিষেকের গাড়ি।  

পুলিশ জানায়, দুর্গাপুর জাতীয় সড়কের ওপর হিমাদ্রি কেমিক্যালসের কাছে খারাপ হয়ে যাওয়া একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে অভিষেকের গাড়ির। এরপরই তার গাড়িটি উল্টে যায়। ওই গাড়িতে অভিষেক ছাড়াও ছিলেন তার ব্যক্তিগত সচিব।  

অভিষেকের গাড়ির পিছনেই ছিল তার নিরাপত্তারক্ষীদের গাড়ি। তারাই অভিষেককে অভিষেককে উদ্ধার করে কলকাতার বেলভিউ নার্সিং হোমে ভর্তি করান। বিকেল ৫.২৭ মিনিট তাকে নিয়ে আসা হয় হাসপাতালে।

হাসপাতাল সূত্রে খবর, অভিষেকের মাথা, ঘাড়, পা ও চোখের নিচে চোট লেগেছে। এ আঘাত গুরুতর কি না- জানতে এমআরআই ও সিটিস্ক্যান করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। অভিষেকের চিকিৎসার জন্য একটি বিশেষজ্ঞ দল গঠন করা হয়েছে। তাদের নেতৃত্বেই সর্বক্ষণের নজরদারিতে চলেছে অভিষেকের চিকিৎসা।  

অভিষেকের দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সন্ধ্যায় রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, কলকাতার মেয়র ও বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়সহ মন্ত্রীরা একে একে হাসপাতালে ছুটে আসেন। অভিষেককে দেখতে মমতা ব্যানার্জীও বেলভিউয়ের দিকে রওনা দিয়েছেন।

অভিষেকের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জী। অভিষেকের চিকিৎসকের দায়িত্বে থাকা ডাক্তারদের সঙ্গেও কথা বলেছেন তিনি।

সড়ক দুর্ঘটনার সিআইডি তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই আইপিএস কর্মকর্তা আকাশ মাঘারিয়ার নেতৃত্বে তদন্তে রওনা দিয়েছে সিআইডি’এর গোয়েন্দারা।

 

বিডি প্রতিদিন/১৮ অক্টোবর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow