৫ ডিসেম্বর, ২০১৬ ১১:৪০

আবারও হাসপাতালে মদন মিত্র

অনলাইন ডেস্ক

আবারও হাসপাতালে মদন মিত্র

ফাইল ছবি

আবারও অসুস্থ ভারতের পশ্চিমবঙ্গের সাবেক পরিবহন মন্ত্রী মদন মিত্র। রবিবার রাত ১০টার দিকে পিঠে ব্যথা অনুভব করায় তাকে বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এরপর কিছু টেস্ট করা হয়। তবে কোনো খারাপ সংবাদ নেই। তিনি ভালো আছেন বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক। তারপরও এক-দু’দিন হাসপাতালে থাকতে হবে আলোচিত এই রাজনীতিককে।

আপাতত জামিনে মুক্ত রয়েছেন সারদা মামলায় অভিযুক্ত তৃণমূলের এই দাপুটে নেতা। সারদা মামলায় ২০১৪ সালের ১২ ডিসেম্বর মদন মিত্রকে গ্রেফতার করে সিবিআই। এরপর একাধিকবার জামিনের আবেদন করেও প্রভাবশালীর তত্ত্বে তা আটকে যায়। তবে গত বছর ৩১ অক্টোবর জামিন পান তিনি। আদালতের এই রায়ের বিরুদ্ধে হাইকোর্টে আবেদন করে সিবিআই। ২০১৫ সালের ৫ নভেম্বর হাইকোর্টের বিচারপতি জয়মাল্য বাগচির ডিভিশন বেঞ্চ গৃহবন্দি রাখার নির্দেশ দেয় মদন মিত্রকে। এরপর ১৮ নভেম্বর প্রভাবশালী তকমা এড়াতে ক্রীড়া ও পরিবহন দফতরের মন্ত্রীর পদ থেকে ইস্তফা দেন মদন মিত্র। পরে একাধিকবার তার জামিনের আবেদনের শুনানি হয়। কিন্তু জামিন পাননি রাজ্যের একসময়ের এই দাপুটে মন্ত্রী।

এরপর থেকে কখনও তিনি থেকেছেন জেলে কখনও হাসপাতালে। একবার আলিপুর জেল তো তারপর আবার এসএসকেএম হাসপাতাল। জেলে থাকাকালীন বেশ কয়েকবার পিঠের ব্যথা কাবু করেছিল তাকে। তাই বারবার ছুটে যেতে হয়েছিল হাসপাতালে। অবশেষে দীর্ঘ ২২ মাস ধরে জেলবন্দি থাকার পর চলতি বছর ৯ সেপ্টেম্বর তার জামিনের নির্দেশ হয় আলিপুর জেলা ও দায়রা আদালত। তাঁকে জামিন দেওয়া হয় ৩০ লাখ টাকার ব্যক্তিগত বন্ডে। সূত্র: এনাদুইন্ডিয়া
 
বিডি-প্রতিদিন/০৫ ডিসেম্বর, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর