৯ জানুয়ারি, ২০১৭ ১০:২৯

সেই তৃণমূল সাংসদ ইদ্রিস আলিকে হত্যার হুমকি

অনলাইন ডেস্ক

সেই তৃণমূল সাংসদ ইদ্রিস আলিকে হত্যার হুমকি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে মন্তব্য করায় অজ্ঞাত ব্যক্তি কাছ থেকে হত্যার হুমকি পেলেন রাজনৈতিক দল তৃণমূল-এর সংসদ সদস্য ইদ্রিস আলি। এরপরই কলকাতা পুলিশের দ্বারস্থ হয়েছেন ইদ্রিস। পুলিশের কাছে আবেদন করেছেন, তার নিরাপত্তা বাড়ানো হোক। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে এ খবর জানিয়েছে সংবাদ প্রতিদিন।

ইদ্রিস আলির কলকাতার দফতর থেকে কলকাতা পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে বলা হয়েছে, “এক অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি অশ্রাব্য ভাষায় সাংসদকে খুনের হুমকি দিয়েছেন। নরেন্দ্র মোদির বিরুদ্ধে ফেসবুক পোস্ট করায় তৃণমূল সাংসদকে খুনের হুমকি দেওয়া হয়েছে।”

নরেন্দ্র মোদির বিরুদ্ধে টিপু সুলতান মসজিদের শাহি ইমাম রহমান বরকতি ফতোয়া জারির ২৪ ঘণ্টার মধ্যে এই হুমকি পেয়েছেন বলে অভিযোগ করেছেন ইদ্রিস আলি। কলকাতার প্রেস ক্লাবে তার পাশে বসেই বরকতি ঘোষণা করেন, প্রধানমন্ত্রীর মাথা ন্যাড়া করে, কালি ঢেলে, দাড়ি কেটে দিতে পারলে তিনি ২৫ লক্ষ রুপি নগদ পুরস্কার দেবেন। তৃণমূল সাংসদের অভিযোগ, তিনি প্রধানমন্ত্রীর নোট বাতিলের বিরুদ্ধে আন্দোলন করেছেন বলেই তার কাছে খুনের হুমকি ফোন আসছে।

ইদ্রিস আলি জানিয়েছেন, রবিবার সকাল ১০টা থেকে লাগাতার খুনের হুমকি ফোন পাচ্ছেন তিনি। তার ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন করাও হয়েছে। ফোনে ওপর প্রান্ত থেকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা হচ্ছে বলে কলকাতা পুলিশকে জানিয়েছেন তিনি। পুলিশের কাছে বাড়তি নিরাপত্তা চেয়ে আবেদন করেছেন বসিরহাটের তৃণমূল সাংসদ।

বিডি-প্রতিদিন/০৯ জানুয়ারি, ২০১৭/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর