২৪ এপ্রিল, ২০১৭ ১২:৩৭

মঞ্চের ওপর হোঁচট খেয়ে পড়ে গেলেন রাজ্যপাল!

অনলাইন ডেস্ক

 মঞ্চের ওপর হোঁচট খেয়ে পড়ে গেলেন রাজ্যপাল!

সংগৃহীত ছবি

আগেই আমন্ত্রণপত্র জানানো হয়েছিল। সে অনুযায়ী রবিবার সন্ধ্যাবেলায় কলকাতার গোর্কি সদনে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ভারতের পশ্চিমবঙ্গের রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠি। কিন্তু মঞ্চে উঠতেই ঘটলো বিপত্তি। অনুষ্ঠান মঞ্চে রাখা তারে পা জড়িয়ে গিয়ে হোঁচট খান তিনি। প্রথমে কোন রকমে চেয়ার ধরে সামলে নিলেও, শেষপর্যন্ত টাল সামলাতে পারেননি তিনি। মুখ থুবড়ে মঞ্চের উপরেই পড়েন রাজ্যপাল।

এই ঘটনায় রাজ্যপালের মতো ভিভিআইপি-র নিরাপত্তা ব্যবস্থা নিয়েই প্রশ্ন তুলা হচ্ছে ভারতীয় গণমাধ্যমে। বলা হচ্ছে, কীভাবে মঞ্চের উপর ফেলে রাখা তার নিরাপত্তারক্ষীদের ও উদ্যোক্তাদের নজর এড়িয়ে গেল। কারণ রাজ্যপালের মতো কোন ব্যক্তির কোন অনুষ্ঠানে যাওয়ার কথা থাকলে সংশ্লিষ্ট এলাকার থানার পুলিশ কর্মকর্তাদের অনুষ্ঠানস্থল পরিদর্শন করে নিরাপত্তা নিশ্চিত করা উচিত। তবে এ ব্যাপারে কলকাতা পুলিশের পক্ষ থেকে কোনো বক্তব্য এখনও জানা যায়নি।

রাজ্যপাল পড়ে যাওয়ার পরে মঞ্চে উপস্থিত বিশিষ্টজনেরা ও তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকরা তাঁকে তুলে চেয়ারে বসান। তিনি অনুষ্ঠান শেষে পাশেই বেসরকারি হাসপাতালে গিয়ে চিকিৎসকদের কাছে শারীরিক পরীক্ষা করান। হাসপাতাল সূত্রে খবর রাজ্যপালের সিটি স্ক্যান হয়েছে। তবে তাঁর কোন গুরুতর আঘাত লাগেনি। সূত্র: এবেলা

বিডি-প্রতিদিন/২৪ এপ্রিল, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর