২১ জুলাই, ২০১৭ ১৫:২১

মমতার দলে নাম লেখালেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার

দীপক দেবনাথ, কলকাতা

মমতার দলে নাম লেখালেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার

তৃণমূলে যোগ দিলেন কলকাতার জনপ্রিয় নায়িকা ইন্দ্রানী হালদার। শুক্রবার কলকাতার ধর্মতলায় একুশে জুলাইয়ের শহীদ মঞ্চ থেকে দলের নেত্রী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উপস্থিতিতে এদিন তৃণমূলে যোগ দেন ইন্দ্রানী। 

ইন্দ্রানী বলেন, আমাকে দলে নেয়ার জন্য মমতা ব্যানার্জিকে প্রণাম। আমার অনেক অনেক শ্রদ্ধা এই দলের সকল জনপ্রিয় নেতাদের জন্য এবং সকল মানুষদের জন্য, যারা তৃণমূলের জন্য কাজ করেন। আমরা সবাই এক হয়ে বাঁচবো এবং আমরা সবাই এক হয়ে পশ্চিমবঙ্গের ভাল চিন্তা করবো। এইটুকু বলতে পারি যে আমার সবকিছু রইল তৃণমূল কংগ্রেসের জন্য। আপনারা আশীর্বাদ করবেন আমি যেন দিদির আশীর্বাদে মানুষের জন্য সত্যিই কিছু কাজ করতে পারি।

মমতা ছাড়াও এদিনের মঞ্চে উপস্থিত ছিলেন দলের মহাসচিব ও শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জি, নগরোন্নয়ন উন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম, রাজ্য সভাপতি ও সাংসদ সুব্রত বক্সি, মুকুল রায়, অভিষেক ব্যানার্জি, শতাব্দী রায়, দীপক অধিকারী (দেব), যোগেন চৌধুরী, সঙ্গীতশিল্পী কবির সুমন, নচিকেতা, শুভাপ্রসন্ন, কবি শুবোধ সরকার, অভিনেতা ইন্দ্রনীল রুদ্র, ভরত কল, সায়ন্তনী, জুন মালিয়াসহ বিভিন্ন জগতের বিশিষ্টরা।

উল্লেখ্য, ১৯৯৩ সালের ২১ জুলাই কলকাতার ধর্মতলায় কংগ্রেসের তৎকালীন যুবনেত্রী মমতা ব্যানার্জির জনসভাকে ঘিরে পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের সংঘর্ষে ওই এলাকা রণক্ষেত্রের চেহারা নিয়েছিল। সেই ঘটনায় পুলিশের গুলিতে ১৩ জন যুব কংগ্রেস কর্মী মারা গিয়েছিলেন। তাদের প্রতি শ্রদ্ধা জানাতে প্রতি বছর এই দিনটিকে শহীদ দিবসের মর্যাদা দিয়ে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে পালন করা হয়।

 

বিডি প্রতিদিন/২১ জুলাই, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর