৮ নভেম্বর, ২০১৭ ১১:৩৭

দলনেত্রী মমতার নির্দেশ মেনে অশ্লীল ছবি পোস্ট করলেন সাংসদ

অনলাইন ডেস্ক

দলনেত্রী মমতার নির্দেশ মেনে অশ্লীল ছবি পোস্ট করলেন সাংসদ

২০১৬ সালের  ৮ নভেম্বর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ৫০০ এবং ১০০০ টাকার নোট বাতিল ঘোষণা করেন। প্রধানমন্ত্রী এবং বিজেপির নেতা-মন্ত্রীরা এটিকে ফলপ্রসূ সিদ্ধান্ত বললেও বিরোধীরা তা মানতে নারাজ। চলতি বছরের ৮ নভেম্বর দিনটিকে কালো দিবস হিসেবে পালন করার সিদ্ধান্ত নিয়েছে বিরোধী দলগুলো। সেই তালিকায় রয়েছে পশ্চিমবঙ্গ রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস।

নিজেদের ফেসবুক বা টুইটারের মাধ্যমে নোট বাতিলের প্রতিবাদ জানানোর নির্দেশ দিয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জী। তৃণমূলের নেতা, মন্ত্রী, বিধায়ক, সাংসদ থেকে শুরু করে সকল কর্মী সমর্থক সকলকেই সামাজিক মাধ্যমে নিজেদের প্রোফাইল পিকচার কালো করার নির্দেশ দিয়েছিলেন মমতা। নিজেও টুইটারে অ্যাকাউন্টের প্রোফাইল পিকচার  কালো করে রেখেছেন।

দলনেত্রী মমতার নির্দেশ পালন করতে গিয়েই বিরাট বিপত্তি ঘটিয়ে ফেলেছেন বীরভূমের সাংসদ অনুপম হাজরা।৭ নভেম্বর রাত ১২টা বাজতেই অনুপম কালো করেন ফেসবুকের প্রোফাইল পিকচার।কিন্তু, ছবির মাঝে রয়েছে অশ্লীল ইঙ্গিতপূর্ণ ডানহাতের মধ্যমা উঁচু করা ছবি। ছবির উপরে বাঁ দিকে লেখা ‘নোট ব্যান’। ডান দিকে একদম নিচে সাংসদ অনুপম হাজরার নাম এবং পদাধিকার লেখা। এই ছবি ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। একজন সাংসদ হয়ে এই ধরণের কুরুচিকর অশ্লীল ছবি কিভাবে নিজের প্রোফাইল পিকচার করতে পারে তা নিয়েও উঠেছে প্রশ্ন। সূত্র : কলকাতা টুয়েন্টিফোর

বিডি প্রতিদিন/৮ নভেম্বর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর