১৩ নভেম্বর, ২০১৭ ২১:৫৪

উপরে মমতার ছবি, নীচে মদের দোকান!

অনলাইন ডেস্ক

উপরে মমতার ছবি, নীচে মদের দোকান!

বিধায়কের কার্যালয়ের নীচেই মদের দোকান।

ভারতের পশ্চিমবঙ্গের মাদক কারবারীদের জন্য অতিষ্ঠ খোদ স্থানীয় বিধায়ক! পাঁশকুড়ায় বিধায়কের কার্যালয়ের নীচেই খোলা হয়েছে মদের দোকান। বাধ্য হয়ে অনির্দিষ্টকালের জন্য কার্যালয় বন্ধ করে দিলেন বিধায়ক।

পাঁশকুড়া বিধানসভার বিধায়ক ফিরোজা বিবির কার্যালয় রয়েছে পাঁশকুড়া স্টেশন রোডে। কেন্দ্রীয় সরকারের নির্দেশে জাতীয় সড়ক ও রাজ্য সড়কের পাশ থেকে মদের দোকান সরিয়ে নিচ্ছেন বেশ কিছু দোকানদার। পাঁশকুড়ার সৌমেন জানার মদের দোকান ছিল ৬ নং জাতীয় সড়কের কাছে। জানা গেছে, সৌমেন পাঁশকুড়া পৌরসভার আগের বোর্ডের কাছ থেকে ট্রেড লাইসেন্স নিয়ে বিধায়ক কার্যালয়ের নীচেই দোকান শুরু করেছেন।

এই ঘটনায় রীতিমতো প্রতিবাদে সামিল হয়েছেন ফিরোজা বিবি। তিনি জানান, কিছু অসাধু ব্যক্তি এই কাজের সঙ্গে যুক্ত রয়েছে। যতদিন না ওই দোকানদারের লাইসেন্স বাতিল করা হচ্ছে, ততদিন বিধায়ক কার্যালয় বন্ধ রাখা হবে। এই পরিস্থিতির সুরাহা না হলে বাধ্য হয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকেও তিনি বিষয়টি জানাবেন বলে জানান তিনি। এমনিতেই আনিসুর রহমানের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দেওয়া নিয়ে পাঁশকুড়া পৌরসভা অচল অবস্থায় পড়ে রয়েছে। তার উপর পাঁশকুড়া পৌরসভার পক্ষ থেকে মদ দোকানদারকে সরকারি কর্মকর্তার দেওয়া অনুমতিপত্র নিয়ে প্রশ্ন উঠেছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর