১৯ নভেম্বর, ২০১৭ ১৮:১৯

বিষপান করে থানা গেলেন চিকিৎসক!

অনলাইন ডেস্ক

বিষপান করে থানা গেলেন চিকিৎসক!

প্রতিবেশীকে ব্যবসার জন্য টাকা ধার দিয়েছিলেন। কিন্তু সেই টাকা নিতে গিয়ে উল্টো লাঞ্ছিত হতে হয় চিকিৎসককে। আর সেই অবসাদে বিষপানে আত্মহত্যা করতে চেয়েছিলেন পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. কুমার অতুনু। বিষ পানের পর অটোরিকশায় চড়ে থানায় যান তিনি। খোদ ডাক্তারের মুখ থেকে তাঁর বিষপানের খবর পেয়ে থানা থেকে তত্ক্ষণাৎ তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় এখন হাসপাতালের সিসিইউ'তে ভর্তি রয়েছেন তিনি।

হাসপাতাল সুপার ডা. গয়ারাম নস্কর জানিয়েছেন, ডা. কুমার অতুনু এখনো বিপদমুক্ত নয়।২৪ ঘণ্টা না কাটলে কিছুই বলা যাচ্ছে না। সিসিইউ'তেই চিকিৎসা চলছে তাঁর।

এদিকে, চিকিৎসকের বিষপানের জন্য সৈকত চ্যাটার্জী নামের ওই ব্যবসায়ীকে দোয়ী করে  তার স্ত্রী রাজিতা দত্ত রায় ৩০৬/৪২০/ ৫০৬ ধারায় জলপাইগুড়ি কোতওয়ালি থানায় মামলা দায়ের করেছেন।

জি নিউজের খবর, জলপাইগুড়ির দেশবন্ধু পাড়ার ঔষধ ব্যবসায়ী সৌকত চ্যাটার্জীকে প্যাথলজি ল্যাব খোলার জন্য ১০ লক্ষ টাকা ধার দিয়েছিলেন ডা. কুমার অতুনু। গত শনিবার ধার দেওয়া সেই টাকা ফেরত চাইতে যান ডা. কুমার অতুনু। কিন্তু টাকা ফেরত চাইতেই ডা. কুমার অতুনুকে লাঞ্ছিত করে সৈকত। এই ঘটনার পর থেকে ওই ডা. অতুনু মানসিক অবসাদে ভুগছিলেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। আর সে কারণেই শনিবার সন্ধ্যায় রোগী দেখার চেম্বার শেষ করে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

বিডি-প্রতিদিন/১৯ নভেম্বর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর