১৯ জানুয়ারি, ২০১৮ ০১:৩২

গরুতে ভুট্টা গাছ খেয়ে ফেলায় বাবাকে হত্যা

অনলাইন ডেস্ক

গরুতে ভুট্টা গাছ খেয়ে ফেলায় বাবাকে হত্যা

প্রতীকী ছবি

বাবার গরু খেয়ে ফেলেছে খেতের ভুট্টা গাছ। তার জেরে বাবাকে এলোপাথাড়ি কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ভারতের পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের করণদিঘির বারুল গ্রামে ঘটেছে এই ঘটনা।

জানা যায়, বাবা-ছেলের মধ্যে খুটিনাটি বিষয় নিয়ে বিবাদ চলছিল অনেকদিন ধরেই। কিন্তু বাবার  পালা গরু ছেলের খেতের ভুট্টা গাছ খেতেই সেই বিবাদ চরমে পৌঁছয়। তবে তার পরিণতি যে এতটাই মর্মান্তিক হবে, তা ভাবতে পারেননি কেউ।

পুলিশ জানায়, অন্যান্য দিনের মতোই বৃহস্পতিবার সকালে মাঠে গিয়েছিলেন উজির মহম্মদ। বাড়ির অদূরেই চাষের কাজ করছিলেন তিনি। আচমকাই তার আর্তচিৎকারে শুনে মাঠে ছুটে যান আত্মীয়রা। তারা দেখেন, রক্তাক্ত অবস্থায় তখন মাটিতে পড়ে কাতরাচ্ছেন উজির মহম্মদ। মাথার একটি অংশে রয়েছে গভীর ক্ষত। তখনও পর্যন্ত কেউ আঁচও করতে পারেননি, নিজের ছেলের হাতেই রক্তাক্ত হয়েছেন উজির।

পরিবারের দাবি, হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই ছেলে ফড়িং হামলা চালিয়েছে বলে জানান উজির মহম্মদ। আশঙ্কাজনক অবস্থায় তাকে রায়গঞ্জ সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করানো হয়। তবে শেষ রক্ষা হয়নি। পরিবারের অভিযোগের ভিত্তিতে, অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে। 


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর