১০ মার্চ, ২০১৮ ১৬:৪০

হবু বরের সঙ্গে কথোপকথনের মাঝেই তরুণীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

হবু বরের সঙ্গে কথোপকথনের মাঝেই তরুণীর আত্মহত্যা

সংগৃহীত ছবি

দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বিয়ের কথা পাকা হয়ে গিয়েছিল। কিন্তু বিয়ের আগেই প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলতে বলতে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন এক তরুণী। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে।

সোনারপুরের লস্করপুর পেয়ারাবাগানের বাসিন্দা রবিন সর্দার। তার মেয়ে চন্দ্রিমা সর্দারের সঙ্গে কলেজ পড়ার সময় থেকেই বন্ধুত্ব গড়ে ওঠে জয়নগরের বাসিন্দা রামপ্রসাদের। ধীরে ধীরে বন্ধুত্ব গাঢ় হয়। কলেজে পড়ার পাঠ চুকিয়ে সম্প্রতি একটি বেসরকারি সংস্থায় কাজ করছিলেন রামপ্রসাদ। এরপরই দুই পরিবার চন্দ্রিমা ও রামপ্রসাদের বিয়ে পাকা করে। কিন্তু বিয়ের পিঁড়িতে যাওয়ার আগেই চরম সিদ্ধান্ত নিলেন চন্দ্রিমা।

জানা যাচ্ছে, দীর্ঘদিনের সম্পর্কে সম্প্রতি টানাপোড়েন চলছিল। মৃতদেহের পাশ থেকেই একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। সুইসাইড নোটে হবু স্বামী রামপ্রসাদের দিকেই সরাসরি অভিযোগের আঙুল তুলেছেন চন্দ্রিমা। শুধু তাই নয়, চন্দ্রিমার ফোনের ম্যাসেজ থেকেও একথা স্পষ্ট যে প্রেমিকের সঙ্গে মনোমালিন্য চলছিল তার।

পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার সকালে সোয়া ৯টা নাগাদ বাড়ি থেকে বের হন বাবা রবিন সর্দার। সেইসময় বাড়িতে আর কেউই ছিলেন না। বেলা ১১টা নাগাদ ফিরে এসে রবিনবাবু দেখেন, ঘরের সব দরজা-জানলা বন্ধ। জানালা ফাঁক করতেই তাঁর চোখে পড়ে মেয়ের ঝুলন্ত দেহ। এরপরই দরজা ভেঙে দেহ উদ্ধার করেন তিনি। চিকিৎসক এসে চন্দ্রিমাকে মৃত বলে ঘোষণা করে।

মৃতার পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ। এদিকে এই ঘটনার পর থেকেই পলাতক প্রেমিক ও তার পরিবার।


সূত্রঃ জি নিউজ।

বিডি প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর