৬ অক্টোবর, ২০১৮ ১৫:৩৫

প্রেমে প্রত্যাখিত হয়ে যুবককে অ্যাসিড নিক্ষেপ গৃহবধূর

অনলাইন ডেস্ক

প্রেমে প্রত্যাখিত হয়ে যুবককে অ্যাসিড নিক্ষেপ গৃহবধূর

প্রতীকী ছবি

এবার গৃহবধূর অ্যাসিড হামলার শিকার হলো এক যুবক। সেই যুবকের নাম রাজেশ সরকার। রাজেশের এক বন্ধুর সামনেই এই ঘটনা ঘটে। ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের জলপাইগুড়ির কাজিপাড়ায় ঘটেছে এই ঘটনা। 

জানা গেছে, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে লক্ষ্য করে অ্যাসিড নিক্ষেপ করে প্রতিবেশী গৃহবধূ সুস্মিতা বিশ্বাস। আহত অবস্থায় রাজেশকে জলপাইগুড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় ধুপগুড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

রাজেশ জানায়, সুস্মিতা বিশ্বাস তাকে প্রেমের প্রস্তাব দিয়েছিল। বিয়েও করতে বলেছিল। কিন্তু সুস্মিতা বিবাহিত। সেকারণে প্রস্তাব নাকচ করে দেন তিনি। এই নিয়ে তার উপর ক্ষুব্ধ ছিল সুস্মিতা। শুক্রবার তার পথ আটকায় সুস্মিতা। কিছু বুঝে ওঠার আগেই তাকে লক্ষ্য করে অ্যাসিড নিক্ষেপ সে। 

পুলিশ সূত্র জানায়, সুস্মিতার বাড়ি কলকাতায়। তার এক পুত্রসন্তানও আছে। কিন্তু দাম্পত্য কলহের জন্য সে রাজেশকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। ঘটনার পর সেখান থেকে পালিয়ে যায় রাজেশের বন্ধু ও সুস্মিতা। আহত অবস্থায় সেখানেই কিছুক্ষণ পড়েছিলেন রাজেশ। স্থানীয়রা তাকে উদ্ধার করে ধুপগুড়ি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় জলপাইগুড়ি সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর