Bangladesh Pratidin

প্রকাশ : ৭ নভেম্বর, ২০১৮ ১১:৫৬ অনলাইন ভার্সন
আপডেট : ৭ নভেম্বর, ২০১৮ ১৭:৫৭
মাঝরাতে দম্পতির বেডরুমে যুবকের উঁকি, অতঃপর...
অনলাইন ডেস্ক
মাঝরাতে দম্পতির বেডরুমে যুবকের উঁকি, অতঃপর...

গত আগস্ট মাসের ঘটনা। পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার কালনায় রাস্তার ধার থেকে ভোলা নামে এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের পর দেখা যায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে তার। কিন্তু রাস্তার ধারে কীভাবে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হল তা বিস্মিত হয় পুলিশ। শুরু হয় তদন্ত। অতঃপর সেই ঘটনার রহস্য ভেদ হওয়ার পর চোখ কপালে উঠে পুলিশের।

ভারতীয় গণমাধ্যমের খবর, এলাকারই এক দম্পতির বাড়িতে প্রতি রাতে তাদের শোয়ার ঘরের জানালা দিয়ে উঁকি মারতেন ভোলা। যা নিয়ে রীতিমতো বিরক্ত ছিল ওই দম্পতি। তবে ওই যুবক যে ভোলাই, তা তারা জানতো না।

দম্পতির অভিযোগ, শুধু উঁকি নয়, মাঝে মধ্যে জানলা দিয়ে বিছানায় শোয়া ওই নারীকে স্পর্শ করার চেষ্টাও করতেন ভোলা। এই উপদ্রব থেকে বাঁচতে অন্য পথ খোঁজার চেষ্টা করেন ওই নারীর স্বামী।

যে জানলা থেকে রোজ উঁকি মারতেন ভোলা, সেই জানলায় বিদ্যুতের তার জড়িয়ে রাখেন তিনি। এরপর ওই যুবক উঁকি মারতে গিয়ে ঘটে বিপত্তি। জানলায় হাত রাখতেই বিদ্যুৎপৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়েন ভোলা। বিপদ বুঝতে পেরে ভোলার দেহ রাস্তার ধারে ফেলে দেয় ওই দম্পতি। পরে ২৯ অাগস্ট মরদেহ উদ্ধারের পর তদন্তে নেমে ওই নারীর স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বিডি-প্রতিদিন/০৭ নভেম্বর, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow