২২ নভেম্বর, ২০১৮ ১৩:৩২

সম্পত্তি নিয়ে ঝগড়া, শাশুড়িকে পেটালো পুত্রবধূ (ভিডিও)

অনলাইন ডেস্ক

সম্পত্তি নিয়ে ঝগড়া, শাশুড়িকে পেটালো পুত্রবধূ (ভিডিও)

পুত্রবধূর হাতে শাশুড়ি নির্যাতনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে সামান্য একটি চাদর নিয়ে শাশুড়ির সঙ্গে ঝগড়া করছে তার পুত্রবধূ। এক পর্যায়ে তা গড়ায় হাতাহাতিতে। শাশুড়িকে মাটিতে ফেলে বেধড়ক মারতে থাকেন তিনি। বার বার সম্পত্তি ভাগ করে দিতে বলেন। পরে স্থানীয়রা এগিয়ে এসে শাশুড়িকে উদ্ধার করেন। তবে এটা নাকি নতুন নয় ওই নারী প্রায় তার শাশুড়িকে নির্যাতন করেন বলে এলাকাবাসী জানিয়েছেন। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলায়।

ভারতীয় গণমাধ্যমে খবর, স্বামী মারা যাওয়ার পর নিজের শাশুড়িই চক্ষুশূল হয়ে উঠেছিল পুত্রবধূ রিঙ্কু ঘোষের কাছে। কারণে, অকারণে প্রায়ই চলত বচসা। শাশুড়ির গায়ে একাধিকবার হাত তোলার অভিযোগও ওঠে তার বিরুদ্ধে। সর্বশেষ গত ১৪ নভেম্বর শাশুড়িকে আরেকবার নির্যাতনের ঘটনায় ফুলিয়া থানায় অভিযোগ দায়ের করা হলেও পুলিশ যথাযথ ব্যবস্থা নেয়নি বলেই অভিযোগ স্থানীয়দের।
 
জানা যায়, ২০১২ সালে দীপঙ্কর ঘোষের সঙ্গে বিয়ে হয় ফুলিয়া চাঁপাতলা পাড়ার রিঙ্কুর। প্রেম করেই বিয়ে। কিন্তু, বিয়ের কিছুদিন পর থেকেই সংসারে শুরু হয় অশান্তি। দীপঙ্করের মা শঙ্করীদেবী জানিয়েছেন, বিয়ের ছ’মাসের মধ্যেই তিনি ও শ্বশুরবাড়ির বাকি লোকেদের বিরুদ্ধে বধূ নির্যাতনের মামলা করেছিলেন রিঙ্কু। সম্পত্তি ভাগ করে দেওয়ার নামে প্রায়ই তাঁর সঙ্গে ঝামেলা করতেন রিঙ্কু। এমনকি গায়ে হাতও তুলতেন। রিঙ্কুর অত্যাচারে অতিষ্ট হয়ে সারা বাড়িতে সিসিটিভি ক্যামেরা লাগিয়েছিলেন দীপঙ্কর। চলতি বছরেই লিভারের অসুখে মৃত্যু হয় তাঁর। স্বামীর মৃত্যুর পর শাশুড়ি ও শ্বশুরবাড়ির বাকিদের উপর অত্যাচারের মাত্রা বাড়িয়ে দেন রিঙ্কু।

 

বিডি-প্রতিদিন/২২ নভেম্বর, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর