৫ জানুয়ারি, ২০১৯ ০৬:২৬

ব্যাডমিন্টন কোর্টে দাপিয়ে বেড়ালেন মমতা

দীপক দেবনাথ, কলকাতা

ব্যাডমিন্টন কোর্টে দাপিয়ে বেড়ালেন মমতা

রাজনীতির ময়দানে যেভাবে প্রতিপক্ষের মোকাবিলা করেন, ব্যাডমিন্টন কোর্টেও রাকেট হাতে ঠিক ততটাই আক্রমণাত্মক পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। 

শুক্রবার রাজ্যের বীরভূম জেলার বোলপুরেই এক এলাকায় সন্ধ্যা নামতেই শুরু হলো ব্যাডমিন্টন খেলা। হঠাৎ করেই ব্যাট হাতে কোর্টে মুখ্যমন্ত্রী। চাঁদর গায়ে কোর্টে নেমে দিদি বুঝিয়ে দিলেন তাকে খুব একটা সহজ প্রতিদ্বন্দ্বী হিসেবে দেখলে ভুল হবে। ফোরহ্যান্ড, ব্যাকহ্যান্ড, স্ম্যাশ একের পর এক আক্রমণ আছড়ে পড়ছিল প্রতিপক্ষের উপর। তিন সঙ্গী কে নিয়ে দুটি দলে ভাগ হয়ে ডাবল গেম খেললেন তিনি।

পরে মমতা নিজেই তার ফেসবুক অ্যাকাউন্টে এই ভিডিওটি শেয়ার করেন। ছবির ক্যাপশন দিয়েছেন 'উই লাভ স্পোর্টস। এ টোকেন গেম ইন এ ভিলেজ'।

আর তার পরই তা হয়ে উঠেছে ভাইরাল। শেয়ারের বন্যা বয়ে গেছে। বহু লোক এই ভিডিও শেয়ার করা শুরু করেছেন। ষাটোর্ধ্ব এই নারীর ফিটনেসে চমৎকৃত হয়েছেন অনেকেই। 

তবে সিনিয়ার এই রাজনীতিবিদের দক্ষতা শুধু খেলাতেই শেষ নয় তিনি ভালো আঁকতেও পারেন। পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের প্রতীক জোড়া ঘাস ফুলের নকশা ও তারই হাতে তৈরি। এছাড়াও তার হাতে আঁকা ছবি বিভিন্ন সময়ে সমাদৃত হয়েছে সর্বত্র। বহু চড়া দামে বিক্রি হয়েছে সেই সব ছবি।

বিডি প্রতিদিন/০৫ জানুয়ারি ২০১৯/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর