১৮ জানুয়ারি, ২০১৯ ১৩:০৪

রাভিনার সঙ্গে কোমর দোলালেন পশ্চিমবঙ্গের সাংসদ

দীপক দেবনাথ, কলকাতা

রাভিনার সঙ্গে কোমর দোলালেন পশ্চিমবঙ্গের সাংসদ

বলিউডের বিখ্যাত গান ‘তু চিজ বড়ি হ্যায় মাস্ত মাস্ত’ গানে অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের সঙ্গে কোমর দোলালেন পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের সিনিয়র সাংসদ সৌগত রায়। 

বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর চব্বিশ পরগনা জেলার দমদমে সপ্তম খাদ্যমেলা ‘নালে ঝোলে’এর আনুষ্ঠানিক উদ্বোধনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী রাভিনা। সেখানেই হিন্দি ছবি ‘মোহরা’র ওই জনপ্রিয় গানের তালে অভিনেত্রীর সাথে কোমর দোলাতে দেখা যায় সৌগতকে।

সৌগত রায় ও রাভিনা যখন কোমর দোলাচ্ছিলেন, তখন মঞ্চে ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি ব্রাত্য বসু, খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, দমদম পৌরসভার পৌরপ্রধান পাঁচু রায়সহ তৃণমূল কংগ্রেসের নেতা-মন্ত্রীরা। দলের শীর্ষ নেতার এমন নাচ দেখে তারাও অবাক হয়ে যান। 

অনুষ্ঠানের উপস্থাপকও উপস্থিত দশর্কদের হাততালি দিয়ে দুই অংশগ্রহণকারীকে উৎসাহ প্রদানের অনুরোধ জানান। এসময় মুখ চেপে হাসিতে ফেটে পড়েন মন্ত্রী ব্রাত্য বসু। পরে নিজেকে সামলাতে না পেরে তিনিও আসন ছেড়ে উঠে এসে গানের তালের সাথে সাথে সঙ্গত দেন। 

তার সাথে পাল্লা দিয়ে সঙ্গ দেওয়া ও তাকে সমর্থন করার জন্য সৌগত রায়কে হাত জোড় করে প্রশংসা করেন বলিউড সুন্দরী। রাভিনাকে বলতে শোনা যায় ‘সবাইকে ধন্যবাদ। এখানে উপস্থিত স্যার (সৌগত রায়)-এর মতো এতটা প্রাণোচ্ছল ব্যক্তিকে এর আগে আমি কাউকে দেখিনি। স্যারের জন্য একটা জোরে হাততালি।’

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর