Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৬ মার্চ, ২০১৯ ১৬:০৬
আপডেট : ৬ মার্চ, ২০১৯ ১৬:০৮

মোদির মতো বাথরুম উদ্বোধন করতে যাই না: মমতা

অনলাইন ডেস্ক

মোদির মতো বাথরুম উদ্বোধন করতে যাই না: মমতা

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কাজের চেয়ে বেশি নিজের বিজ্ঞাপন করেন বলে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির এমন অভিযোগ নতুন নয়। বুধবার একগুচ্ছ সরকারি প্রকল্পের উদ্বোধন এবং শিলান্যাসের কর্মসূচিতে হাওড়ার সাঁতরাগাছির আড়ুপাড়ায় গিয়েছিলেন মমতা। সেখানে তিনি বলেন, “একসঙ্গে সরকারি প্রকল্পের উদ্বোধন করে দিলেই তো হয়। আমি মোদির মতো বাথরুম উদ্বোধন করতে যাই না। এত পাবলিসিটি কেন?”

এ দিনের অনুষ্ঠান থেকে একাধিক প্রকল্পের শিলান্যাস করেন তিনি। হিন্দি বিশ্ববিদ্যালয়, ৩০টি হেলিপ্যাড-সহ একাধিক প্রকল্পের কথা এদিন ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। সেই সঙ্গে জানান, নবান্নের পিছনে নতুন করে তৈরি হবে স্বাস্থ্যভবন। এর জন্য তিন একর জায়গা ইতিমধ্যেই চিহ্নিত করে ফেলেছে সরকার।

পুলওয়ামা কাণ্ড নিয়ে এ দিনও সরব হন মমতা। এ দিনও বিজেপি-র বিরুদ্ধে অভিযোগের সুরে বলেন, সেনা সদস্যদের রক্ত নিয়ে রাজনীতি হচ্ছে। মুখ্যমন্ত্রীর আরও অভিযোগ, “গুগলে গিয়ে সার্চ করে আমার ধর্ম দেখছে। আমার ধর্ম মানবতা। মানবতা জানো? আমি দাঙ্গা করতে দেব না। কিছুতেই না।”

সরকারি সভা হলেও এ দিনও নরেন্দ্র মোদি এবং বিজেপি-র সর্বভারতীয় সভাপতি অমিত শাহের বিরুদ্ধে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখান মমতা। আত্মবিশ্বাসের সঙ্গে ঘোষণা করেন, “মোদিবাবু আর অমিত শাহবাবুর সাইনবোর্ড উঠিয়ে দেবই।” সূত্র: দ্য ওয়ালের

বিডি-প্রতিদিন/০৬ মার্চ, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য