শুক্রবার, ৩০ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

থানায় নারী আসামিকে নির্যাতন, পাঁচ পুলিশ ক্লোজড

সিরাজগঞ্জের কাজিপুর থানা হেফাজতে ছয় দিন আটকে  রেখে নারী আসামিকে নির্যাতনের অভিযোগে তিন কর্মকর্তাসহ পাঁচ পুলিশ সদস্যকে ক্লোজ করা হয়েছে।
গতকাল সিরাজগঞ্জের ভারপ্রাপ্ত পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা এদের ক্লোজ করেন।
তারা হলেন- কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল জলিল, ওসি (তদন্ত) আবদুর রাজ্জাক, উপ-পরিদর্শক (এসআই) আশফাকুর রহমান, কনস্টেবল সীমা খাতুন ও রনি।
ভারপ্রাপ্ত পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা জানান, আদালতের আদেশে ওসি আবদুল জলিল ও আবদুর রাজ্জাককে পুলিশ সুপার কার্যালয়ে ও দুই কনস্টেবলকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। বুধবার রাতে এ আদেশ দেওয়া হয়। গতকাল সকাল থেকে তা কার্যকর করা হয়।
উল্লেখ্য, কাজিপুর উপজেলার আলমপুর গ্রামের গৃহবধূ আছিয়া খাতুন মুক্তি হত্যা মামলার আসামি শাপলা খাতুনকে ২১ জানুয়ারি গ্রেফতার করা হয়। কিন্তু ২৬ জানুয়ারি তাকে আদালতে সোপর্দ করে পুলিশ। আদালতে মামলার শুনানি চলাকালে থানা হেফাজতে ছয় দিন আটকে  রেখে শাপলাকে বিভিন্নভাবে নির্যাতনের অভিযোগ করেন তার আইনজীবী। ওইদিন বিকালে সিরাজগঞ্জ সিনিয়র জুডিশিয়াল আদালতের বিচারক রুবিনা পারভীন ২৪ ঘণ্টার মধ্যে শাপলার শরীরের ক্ষত চিহ্নের ডাক্তারি পরীক্ষা করে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন। এছাড়া তিনি দোষীদের বিরুদ্ধে ফৌজদারি ও বিভাগীয় মামলা দায়েরের নির্দেশ দেন। এর পরিপ্রেক্ষিতে ওই পাঁচ পুলিশকে ক্লোজ করা হলো।
 

সর্বশেষ খবর