বুধবার, ১৫ জুলাই, ২০১৫ ০০:০০ টা

ঘরে ঢুকে ব্যবসায়ীকে হত্যা

রাজধানীর যাত্রাবাড়ীতে গতকাল গভীর রাতে এক ব্যক্তিকে কুপিয়ে এবং পূর্ব জুরাইনে আরেক ব্যক্তিকে লোহার রডের আঘাতে হত্যা করা হয়েছে। নিহতদের নাম মুজিবুর রহমান (৫৫) ও আলাউদ্দিন মাঝি (৫৫)।
মুজিবুর হত্যার ব্যাপারে জানা গেছে, তিনি মাতুয়াইলের ছাগলের হাট মৃধাবাড়ীর হাজী সোহরাবের ছেলে। আজিজ ক্যাবল নামে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। নিহত মুজিবুরের ভাই মোহাম্মদ সাজু জানান, গতকাল সেহরির সময় তাদের নিজের পাঁচ তলা বাড়ির তৃতীয় তলায় সিঁড়ির নিচ থেকে মুজিবুরের রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়। হঠাৎ চিৎকার করে উঠলে বাড়ির লোকজন তাকে ওই অবস্থায় উদ্ধার করেন। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। এ অবস্থায় প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সকাল ৮টার দিকে তিনি মারা যান। নিহত মুজিবুরের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনী শঙ্কর কর জানান, কে বা কারা কেন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা জানা যায়নি। এ ঘটনায় বাড়ির দারোয়ান রুবেলকে আটক করা হয়েছে। ওই বাড়ির সিসিটিভি ক্যামেরার ফুটেজও বিশ্লেষণ করা হবে।
অন্য ঘটনাটি ঘটেছে রাজধানীর কদমতলী থানার পূর্ব জুরাইনের মিরুর বাজারে। আলাউদ্দিন মাঝি নামের ওই দারোয়ানকে হত্যা করে দুটি গরু চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। কদমতলী থানার ওসি আবদুস সালাম জানান, রাতের কোনো একসময় আলাউদ্দিনকে হত্যা করা হয়। তার মাথায় লোহার রড দিয়ে আঘাত করা হয়েছে। তিনি ঘটনাস্থলেই মারা যান।

সর্বশেষ খবর