রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০১৬ ০০:০০ টা

পুলিশ হতে ১০ শিক্ষক হতে লাগে ৫ লাখ : এরশাদ

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে এখন পুলিশ হতে হলে ১০ লাখ ও স্কুলশিক্ষক হতে হলে পাঁচ লাখ টাকা ঘুষ লাগে। আমাদের সময় এমন ছিল না। দুর্নীতি ছিল না।

গতকাল মুন্সীগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক কুতুবউদ্দিন আহমদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য শেখ মো. সিরাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব আলমগীর শিকদার লোটন, লিয়াকত হোসেন খোকা, গোলাম মোহাম্মদ রাজু ও জেলা জাতীয় পার্টির সদস্যসচিব আবদুল বাতেন প্রমুখ। নিজের আমলে যোগ্য ব্যক্তিদের চাকরি হয়েছে দাবি করে এরশাদ বলেন, আমাদের সময় টাকা দিয়ে বিচার করিনি। যোগ্যতা দিয়ে বিচার করেছি। আমরা নয় বছর ক্ষমতায় ছিলাম। কোনো হত্যা করিনি, গুম করিনি। পার্টির সাংগঠনিক অবস্থান সম্পর্কে এরশাদ বলেন, আমার বয়স হয়ে গেছে। আমাদের সময় শেষ হয়ে আসছে। পার্টিতে নতুন লোক আসবে। পার্টি আরও শক্তিশালী হবে। যারা আগে ছিলেন সিনিয়র নেতা, তারাও থাকবেন। তারা পার্টির উপদেষ্টা হয়ে থাকবেন।

আওয়ামী লীগ আপদ বিএনপি বিপদ : এদিকে গতকাল চট্টগ্রামের আনোয়ারা সদরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে থানা জাপা আয়োজিত যৌথসভা অনুষ্ঠিত হয়। সভায় ঢাকা মহানগর জাপার যুগ্ম সাধারণ সম্পাদক সুজন দে বলেন, জনগণের কাছে আওয়ামী লীগ আপদ আর বিএনপি বিপদ হিসেবে গণ্য হয়েছে। তাই মানুষ আপদ-বিপদ থেকে রক্ষা পেতে আগামীতে জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। সভায় আরও বক্তব্য দেন আবদুর রব চৌধুরী টিপু, শামসুল আলম মাস্টার, নুরুচ্ছাফা সরকার প্রমুখ।

সর্বশেষ খবর