বৃহস্পতিবার, ১২ মে, ২০১৬ ০০:০০ টা

লক্ষ্মীপুরে ৯ মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে কথিত বন্দুকযুদ্ধে ৯ মামলার আসামি ও শীর্ষ সন্ত্রাসী লাদেন মাসুম বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মো. ইউসুফ গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন।

গতকাল ভোরে সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন বশিকপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আরও ৩ পুলিশ সদস্য আহত হন বলে পুলিশ দাবি করে। ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি ও ২টি বড় ছোরা উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

নিহত ইউসুফ সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের কাছারীবাড়ী এলাকার আলী আকবরের ছেলে। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, হত্যা, ডাকাতি, চাঁদাবাজি ও অস্ত্র আইনসহ ৯ মামলার আসামি লাদেন মাসুম বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ইউসুফকে মঙ্গলবার রাতে ঢাকার বংশাল এলাকা থেকে আটক করে ডিবি পুলিশ। পরে তাকে নিয়ে স্থানীয় বশিকপুর এলাকায় অস্ত্র উদ্ধারে গেলে ওই এলাকার মোল্লাবাড়ীর সামনে পৌঁছলে ইউসুফের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় সন্ত্রাসীদের গুলিতে ইউসুফ মারাত্মকভাবে আহত হন। এ ঘটনায় ৩ পুলিশ সদস্যও আহত হন বলে দাবি করেন তিনি। এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় পুলিশ ইউছুফকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের একই হাসপাতালে প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এ দিকে হাসপাতাল প্রাঙ্গণে নিহত ইউছুফের পরিবারের কাউকে না পাওয়ায় তাদের বক্তব্য জানা যায়নি।

সর্বশেষ খবর