শুক্রবার, ২৭ মে, ২০১৬ ০০:০০ টা

মেরে ফেলেছি লাশ নিয়ে যান!

নিজস্ব প্রতিবেদক

আপনার শালীকে মেরে ফেলেছি। এসে লাশ নিয়ে যান। মাইনুদ্দিন তার স্ত্রী শিউলী বেগমকে (২৮) শ্বাসরোধে হত্যার পর এভাবেই মোবাইল ফোনে শিউলীর দুলাভাই জামাল হোসেনকে জানান। স্বামীর এমন বর্বরতায় শিহরে ওঠে শিউলীর পরিবার। ঘটনাটি রাজধানীর খিলক্ষেত এলাকার বেপারীপাড়ায়। পরে পুলিশের সহযোগিতায় শিউলীর লাশ উদ্ধার করা হয়। জানা গেছে, নিহতের গ্রামের বাড়ি খুলনার বটিয়াঘাটায়। আবির ও আরিফ নামে তার দুই সন্তান রয়েছে।

গতকাল ভোরে পুলিশ বেপারীপাড়ার ওই বাড়িতে গিয়ে দেখতে পায়, শিউলীর দুই হাত ও গলা খাটের সঙ্গে ওড়না দিয়ে শক্ত করে বাঁধা। গত বুধবার রাতে শ্বাসরোধে হত্যার পর তার স্বামী বাইরে থেকে তালা মেরে পালিয়েছে। পুলিশ ওই বাসার তালা ভেঙে শিউলীর লাশ উদ্ধার করে। পরে লাশের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে পাঠানো হয়। খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল হক জানান, শিউলীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের বোন শিলা খাতুন বাদী হয়ে মামলা করেছেন। এজাহারে যৌতুক না পেয়ে শিউলীকে হত্যার অভিযোগ আনা হয়েছে। ঘটনার পর থেকে মাইনুদ্দিন দুই সন্তান নিয়ে পালিয়েছে। তাকে ধরতে অভিযান চলছে। জামাল হোসেন বলেন, মাইনুদ্দিনের ফোন পেয়ে তার কথাকে ঠাট্টা ভেবে শিউলীকে বারবার ফোন করি। কিন্তু ফোনে তাকে না পাওয়ায় বিষয়টি পুলিশকে জানানো হয়। নিহতের বড় বোন শিলা খাতুন বলেন, বেশ কয়েক বছর আগে প্রেম করে মাইনুদ্দিন তার বোনকে বিয়ে করে। কিন্তু পরিবার থেকে তাদের বিয়ে মেনে নেয়নি। গত ২২ মে শিউলীর বাসায় বেড়াতে যাই। এরপর থেকে আমার কাছ থেকে ২০ হাজার টাকা নিতে শিউলীকে চাপ দেয় মাইনুদ্দিন। কয়েকবার বলার পরও টাকা না পেয়ে ক্ষোভে মাইনুদ্দিন তার বোনকে হত্যা করে।

সে স্থানীয় আলাতুন্নেছা স্কুলের নবম শ্রেণির ছাত্রী ছিল। তার মৃত্যুর কারণ জানা যায়নি। গত মঙ্গলবার সকালে তেজগাঁও এলাকায় মনি মার্গারেট ডিক্রুশ (২৫) নামে এক গৃহবধূ তার স্বামী পাপ্পু মার্ক রিব্রুর সঙ্গে অভিমানে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গতকাল ভোরে চকবাজার এলাকায় বিদ্যুত্স্পৃষ্টে সুমন (২৪) নামে এক ট্রাক হেলপার মারা যান। গত বুধবার রাতে দারুস সালাম এলাকায় আমেনা বেগম (৫০) নামে এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, তিনি অসুস্থ হয়ে মারা গেছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর