Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বুধবার, ১ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৩১ মে, ২০১৬ ২৩:৪১
মুস্তাফিজের কৌশল গোপনই রাখতে হবে : প্রধানমন্ত্রী
নিজস্ব প্রতিবেদক

আইপিএলের এবারের আসরের সেরা উদীয়মান ক্রিকেটার মুস্তাফিজুর রহমানকে নিয়ে গর্বিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলায় তাকে আরও সতর্ক হওয়ার পরামর্শ দিয়েছেন। গতকাল একনেক সভায় প্রধানমন্ত্রী এই কাটার মাস্টার সম্পর্কে বলেন, মুস্তাফিজের খেলার গোপন কৌশলগুলো যাতে কেউ জানতে না পারে, সেজন্য তাকে সতর্ক থাকতে হবে।

বেশি খেললে বা ওভার এক্সপোজ হয়ে গেলে তার গোপন কৌশল অন্যরা জেনে যাবে। এতে তার ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হতে পারে। আবার ইনজুরিতে পড়ার আশঙ্কাও থাকতে পারে।

আইপিএলে নিজ দল সানরাইজার্স হায়দরাবাদকে চ্যাম্পিয়ন করে দেশে ফিরেছেন বিশ্বব্যাপী আলোচিত বোলার মুস্তাফিজুর রহমান। গতকাল রাজধানীর শেরেবাংলানগরে এনইসি সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত একনেক সভায় মুস্তাফিজকে নিয়ে একটি ভিডিও প্রদর্শন করা হয়। এ ভিডিও দেখার পর প্রধানমন্ত্রী এসব মন্তব্য করেছেন বলে সভা শেষে সাংবাদিকদের জানান পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। পরিকল্পনামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, মাশরাফিকে নিয়ে আমাদের ভয় ছিল। অনেকবার ইনজুরিতে পড়েছিল। এ কারণে তার খেলায় ব্যাঘাত ঘটেছিল। সে ধরনের কিছু যাতে মুস্তাফিজকে নিয়ে না ঘটে সে শঙ্কা থেকেই সতর্ক হয়ে তাকে খেলার পরামর্শ দিয়েছেন। নিজ গুণেই মুস্তাফিজ অনেক দূর এগিয়ে যাবেন বলে আশা প্রকাশ করে পরিকল্পনামন্ত্রী বলেন, পরবর্তী সময়ে মুস্তাফিজ আরও ওপরে উঠে যাবেন এবং তার নিজের করণীয় কী, নিজেই তা বুঝবেন। মুস্তাফিজকে নিয়ে গর্বিত প্রধানমন্ত্রী তাকে শুভ কামনাও জানিয়েছেন বলে সাংবাদিকদের অবহিত করেন পরিকল্পনামন্ত্রী মুস্তফা কামাল।

এই পাতার আরো খবর
up-arrow