Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : রবিবার, ১২ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১২ জুন, ২০১৬ ০১:৩৯
রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীর সম্মানে প্রধান বিচারপতির ইফতার
নিজস্ব প্রতিবেদক
রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীর সম্মানে প্রধান বিচারপতির ইফতার
সুপ্রিমকোর্টের আয়োজনে গতকালের ইফতার মাহফিলে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা —বাসস

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার ইফতার গতকাল সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যা সোয়া ৬টায় ইফতার অনুষ্ঠানস্থলে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর ৬টা ২৩ মিনিটে আসেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এ সময় প্রধান বিচারপতি ও প্রধানমন্ত্রী রাষ্ট্রপতিকে স্বাগত জানান। পরে উভয়েই বিভিন্ন টেবিলে গিয়ে আমন্ত্রিত মন্ত্রিসভার সদস্য, সাবেক প্রধান বিচারপতি, প্রধান নির্বাচন কমিশনার, সুপ্রিমকোর্টের বিচারপতি, আইনজীবী, বিভিন্ন সংস্থার সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন।

ইফতারের আগে বিশেষ মোনাজাতে দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করা হয়। সুপ্রিমকোর্ট জামে মসজিদের খতিব আবু সালেহ মো. সলিমুল্লাহ মোনাজাত পরিচালনা করেন। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন প্রমুখ। এ ছাড়াও তিন বাহিনী প্রধান, বঙ্গভবন ও প্রধানমন্ত্রী কার্যালয়ের উচ্চপদস্থ কর্মকর্তারা ইফতার অনুষ্ঠানে যোগ দেন।

এই পাতার আরো খবর
up-arrow