Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ১৩ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১২ জুন, ২০১৬ ২৩:১৭
চোর সন্দেহে স্কুলছাত্রকে রড দিয়ে পিটিয়ে হত্যা
নরসিংদী প্রতিনিধি

নরসিংদী শহরের কাউরিয়াপাড়া নতুন লঞ্চঘাট এলাকায় গতকাল মঈন উদ্দিন (১৪) নামে এক স্কুলছাত্রকে রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। সকালে এ পেটানোর ঘটনা ঘটলেও সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঈনের মৃত্যু হয়।

নিহত মঈন শহরের আলীজান জে এম একাডেমির ৯ম শ্রেণির ছাত্র এবং একই এলাকার বিল্লাল ঘটকের ছেলে। পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানান, সকাল ৭টার দিকে নতুন লঞ্চঘাটের পার্শ্ববর্তী বাসিন্দা আবদুল করিমের ছেলে শাহিন মিয়ার একটি স্যামসাং গ্যালাক্সি মোবাইল সেট চুরি হয়। শাহিনের পরিবার একই এলাকার রক্সি (১৫) নামে এক যুবককে সন্দেহ করে। কিন্তু রক্সি অভিযোগ অস্বীকার করে। এ নিয়ে দুই পরিবারের লোকজন প্রথমে হাতাহাতি ও পরে মারামারিতে জড়িয়ে পড়ে। ওই সময় রক্সির নেতৃত্বে ১০ থেকে ১২ জন নারী-পুরুষ রড ও লাঠিসোঁটা নিয়ে তাদের ওপর হামলা চালায়। তারা রডের আঘাতে শাহিনের মামাতো ভাই মঈন উদ্দিনের মাথা ফাটিয়ে দেয়। পরে তাকে গুরুতর অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

নিহতের ফুফাতো ভাই খোকন খন্দকার বলেন, ‘রক্সি একই এলাকার শাহিন মোল্লা, ইকবাল, সোহেল, মনা, সুরাইয়া ও আকলিমার নেতৃত্বে রড, লাঠি ও ছুড়ি নিয়ে হামলা চালায়। আমরা ঘটনার পর থানায় পুলিশের কাছে আইনের আশ্রয় নেওয়ার চেষ্টা করলে তারা আমাদের মেরে ফেলার হুমকি দিচ্ছে। আমাদের একটাই চাওয়া, যারা আমার স্কুলপড়ুয়া ভাইকে হত্যা করেছে তাদের ফাঁসি হোক। ’

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, মোবাইল সেটকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এ জন্য সন্দেহভাজন এক নারীকে আটক করা হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow