Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৫ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : শনিবার, ২৫ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৪ জুন, ২০১৬ ২৩:৫১
বরিশালে ‘বন্দুকযুদ্ধে’ নিহত একজন
পুলিশ বলছে ডাকাত সরদার
নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের বানারীপাড়া উপজেলার ছলিয়াবাকপুর ইউনিয়নের পূর্ব শাখারিয়া গ্রামে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মো. দুলাল নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় নিহত দুলাল পার্শ্ববর্তী বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের চণ্ডীপুর এলাকার ইসমাইল হোসেনের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতিসহ ৯টি মামলা রয়েছে বলে দাবি করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, বৃহস্পতিবার রাতে কয়েকজন দুর্বৃত্ত ডাকাতি করতে পারে এমন খবরে পুলিশ শাখারিয়া গ্রাম ঘিরে ফেলে ওতপেতে থাকে। রাত ২টা নাগাদ দুলালের নেতৃত্বে একটি গ্রুপ পূর্ব শাখারিয়া গ্রামে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় দুর্বৃত্তরা অবস্থান টের পেয়ে পুলিশের ওপর গুলি শুরু করে। পুলিশও পাল্টা প্রায় ৬০ রাউন্ড গুলি করে। একপর্যায়ে দুর্বৃত্তরা পিছু হটলে দুলালের লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। লাশের পাশেই পাওয়া যায় দুটি পাইপগান, আট রাউন্ড গুলি, শাবল, রামদাসহ ধারালো অস্ত্র। গতকাল দুপুরে বরিশাল মেডিকেল মর্গে ময়নাতদন্ত শেষে দুলালের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় দুলালের সহযোগীদের বিরুদ্ধে দুটি মামলা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হাসান জানান, দুলাল চিহ্নিত ডাকাত ছিলেন। উজিরপুর, বাবুগঞ্জ ও বানারীপাড়া থানার সীমান্তবর্তী নারায়ণপুর এলাকায় তার একটি ডাকাত গ্রুপ রয়েছে। তার সহযোগীদের আটকের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

এই পাতার আরো খবর
up-arrow